UnishKuri
Web-entertainment-2.jpg

 INDIA LEARN GOLF WEEK 


এদেশের ছেলেমেয়েদের গল্ফে উৎসাহী করে তোলার উদ্দেশ্যে ভারতীয় গলফের ইতিহাসে এই প্রথমবার একাধিক ইন্ডাস্ট্রি বডি, একাধিক স্টার এশিয়ান টুর প্রফেশনাল এবং দেশের ১৬টি শহরের মোট ২৮টি গল্ফ ক্লাব একত্র হয়ে নিয়েছে একটি সুন্দর উদ্যোগ।
সেপ্টেম্বরের ২৫ থেকে অক্টোবরের ১ তারিখ আয়োজিত হতে চলেছে ‘ইন্ডিয়া লার্ন গল্ফ উইক’ নামের এই প্রোগ্রামটি। আয়োজনে গল্ফ ইন্ডাস্ট্রি অ্যাসোসিয়েশন (জিআইএ), ইন্ডিয়ান গল্ফ ইউনিয়ন (আইজিইউ), দ্য উইমেন্‌স গল্ফ অ্যাসোসিয়েশন অফ ইন্ডিয়া (ডাব্লুজিএআই), দ্য ন্যাশনাল গল্ফ অ্যাসোসিয়েশন অফ ইন্ডিয়া (এনজিএআই), গল্ফ কোর্স সুপারিন্টেন্ডেন্টস অ্যান্ড ম্যানেজার্স অ্যাসোসিয়েশন অফ ইন্ডিয়া (জিসিএস অ্যান্ড এমএআই) এবং বিশ্বখ্যাত আমেরিকান প্রফেশনাল গল্ফার্স অ্যাসোসিয়েশন (পিজিএ)।

এই উদ্যোগের মাধ্যমে গল্ফে উৎসাহী করে তোলার চেষ্টা করা হবে এদেশের প্রায় ২০,০০০ নতুন গল্ফারকে। আগামী পাঁচবছরে যে সংখ্যাটা এক লক্ষে নিয়ে যাওয়ার ইচ্ছে উদ্যোক্তাদের।
এই উদ্যোগে অংশগ্রহণকারী প্রত্যেক ক্লাব ওই সাতদিনের প্রতিদিন তিন থেকে পাঁচজন কোচকে নিযুক্ত করবে, যাঁরা দিনে পাঁচ়টি করে সেশন করাবেন, প্রত্যেক সেশনে ইন্ট্রোডাক্টরি গল্ফ লেসন দেওয়া হবে পাঁচজন করে আগ্রহী ছাত্র/ছাত্রীকে।
আগ্রহীরা অনলাইন রেজিস্ট্রেশনের জন্য ক্লিক করো এখানে— http://www.totalgolfhub.com/events/ilgw