UnishKuri
Web-entertainment-2.jpg
maidan_strip

বাবা-মা হলেন অভিষেক ও কাশ্মীরা

যমজ সন্তানের আগমন হল কাশ্মীরা শাহ্ এবং তাঁর স্বামী কৃষ্ণা অভিষেক-এর জীবনে। দীর্ঘদিনের রিলেশনশিপের পর ২০১৩ সালে বিয়ে করেছিলেন দু’জন। আর ২০১৭-এ দুই থেকে তিন নয় বরং ‘চার’ হলেন তাঁরা। তবে সন্তান জন্মানোর খবর তাঁরা প্রকাশ্যে আনেননি এখনও। শোনা যাচ্ছে ছ’মাস আগে সারোগেসির সাহায্যে জন্ম হয়েছে তাঁদের দুই সন্তানের। এখন বাচ্চা দু’টি নিওন্যাটাল কেয়ার সেন্টারে আছে। আমাদের তরফ থেকে কাশ্মীরা এবং কৃষ্ণার জন্য রইল অনেক-অনেক শুভেচ্ছা।

অবাক গুরমিত

অ্যাক্টর গুরমিত চৌধুরীর পপুলার শো ‘গীত’ ইন্দোনেশিয়া তে সম্প্রতি রিলিজ় হয়েছে। সম্প্রতি গুরমিত ইন্দোনেশিয়ায় গিয়েছিলেন। সেখানে নিজের ফ্যান ফলোয়িং দেখে একদম অবাক হয়ে যান। প্রথমদিনই এয়ারপোর্ট থেকে ফ্যানরা ওয়েলকাম করতে আসেন তাঁকে। এছাড়াও তাঁর ইন্দোনেশিয়ান ভক্তরা গুরমিত কে অনেক-অনেক উপহার দিয়েছেন। এত ভালবাসা পেয়েছেন তিনি এই বিদেশি ভক্তদের কাছ থেকে যে, তিনি জানালেন তিনি নাকি প্রায়ই ভুলেই গিয়েছিলেন যে তিনি ভারতের বাইরে কোথাও এসেছেন!

বাবা হলেন করন!

১৪ মে বুধবার, একটি ফুটফুটে পুত্র সন্তানের জন্ম দিয়েছেন করন-এর স্ত্রী নিশা রাওয়াল! নিশা আর করন ছোট পরদায় বেশ পপুলার। ছ’বছর ডেট করার পর গাঁটছড়া বেঁধেছিলেন করন এবং নিশা। বিয়ের বয়স এই পাঁচে পা দিয়েছে। এর আগে ‘নাচ বলিয়ে’তে শেষ একসঙ্গে দেখা গিয়েছিল তাঁদের। সদ্যজাত ছেলের ছোট্ট-ছোট্ট পায়ের ছবি ইস্টাগ্রামে পোস্ট করে ভক্তদের সঙ্গে তাঁর বাবা হওয়ার সুখবরটি শেয়ার করেন করন। লেখেন ‘সবচেয়ে ছোট জিনিসগুলোই আমাদের মনে সবচেয়ে বড় দাগ কেটে যায়, যা ভাষায় বোঝানো সম্ভব নয়। আমরা এই নতুন জার্নি শুরু করতে আমরা প্রস্তুত।’