UnishKuri
Web-entertainment-2.jpg
maidan_strip

সিরিয়ালের প্রয়োজনেই ওজন বাড়ালেন এমিলা

মোটা হওয়া মানেই যে পাতে ফেলার যোগ্য নয়। মোটারাও ভালবাসতে পারে, খুঁজতে পারে মনের মানুষকে। মোটা হওয়াটা একমাত্র নিজের যোগ্যতার মাপকাঠি হতে পারে না, এমনটাই মনে করেন এমিলা সাধুখাঁ। যিনি রাধা নামেই ১৯২০-র পাঠকদের কাছে বেশি পরিচিত। ‘রাধা’ সিরিয়ালে রাধার চরিত্রে অভিনয় করে এমিলা ইতিমধ্যেই হিট। কিন্তু তিনি কি সত্যি এতটাই মোটা ছিলেন? নাকি চরিত্রের প্রযোজনে তাঁকে ওজন বাড়াতে বলা হয়েছিল? এমিলার কথায়, ‘‘ আমি এতটা মোটা ছিলাম না। আমাকে এই চরিত্রে সিলেক্ট করার পর সিরিয়ালের পরিচালক সুশান্ত দাস মোটা হতে বলেন। আর খাওয়ার ব্যাপারে খুবই উৎসাহিত করেন। আর এমনিতেই আমি খুবই ফুডি। তাই দুইয়ে-দুইয়ে মিলে গিয়েছে। ’’ এমিলা মনে করেন, তাঁর চরিত্রটি যে-কোনও মোটা মেয়ের কাছেই অনুপ্রাণিত। তাই তাঁর পরমর্শ, মোটা বলে নিজেরা কুঁকড়ে হয়ে থেকো না, নিজেদের অন্য প্লাস পয়েন্টগুলো বের করে যে-কোনও কাজে এগিয়ে পড়ো। জিতবে তোমরাও, যেমন, রাধা সব বাধা ভেঙে এগিয়ে যায়…

মা হতে চলেছেন ‘দিয়া অউর বাতি হাম’-এর সন্ধ্যা

মা হতে চলেছেন ‘দিয়া অউর বাতি হাম’-এর সন্ধ্যা মানে দীপিকা সিংহ। তাই এখন আপাতত টেলি জগৎ থেকে বিরতি নিয়েছেন। তবে ল্যাকমে ফ্যাশন উইকে ডিজ়াইনার গৌরাঙ্গ-এর শো-এ তাঁরই ডিজ়াইন করা একটি শাড়ি পড়ে এসেছিলেন তিনি। সেখানেই শ্রাবন্তী চক্রবর্তী-র সঙ্গে কথা বললেন তিনি।

মা হওয়ার জার্নির প্রথম ধাপটি কেমন এনজয় করছেন?
ভীষণ স্পশ্যাল একটা ফিলিং। প্রচণ্ড এক্সাইটেড আমি। ভগবানকে অসংখ্য ধন্যবাদ জানাই যে আজ এই দিনটা আমার জীবনে আনা হয়েছে।

স্বামী রোহিত-কে এই সময় কতটা পাসে পাচ্ছেন?
রোহিত আমার খাওয়া-দাওয়া থেকে শুরু করে পুরো দেখাশোনার দায়িত্বই নিজের কাঁধে তুলে নিয়েছেন। রোহিত আর আমার মধ্যে বন্ধুত্বটা যেন আরও বেড়ে গিয়েছে। যোগ ব্যায়ামও করাচ্ছে ও আমাকে নিয়মিত।

নিজের কাজকে মিস করছেন না?
খুব একটা করি না। ক্রিয়েটিভ স্যাটিসফ্যাকশন পাচ্ছি ওয়েব সিরিজ় করে। দিনে ৬ ঘণ্টার বেশি কাজ করতে পারি না।

ভক্তদের সঙ্গে কানেক্টেড থাকেন কী করে?
ভক্তদের থেকে সব সময় অনেক ভালবাসা পেয়েছি। আমার জীবনে কখন কী হচ্ছে সবার আগে আমি নিজে দর্শকদের কাছে জানাই। যেমন আমার মা হওয়ার খবরটা আমি সব থেকে প্রথম সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ভক্তদের জানাই।

‘অপুর সংসার’ টিভির পরদায়

আগামী ২৬ জানুয়ারি থেকে জ়ি বাংলায় শুরু হতে চলেছে একটি সম্পূর্ণ নতুন ধরনের কমেডি শো। ‘অপুর সংসার’ নামের এই শোয়ে দেখা যাবে শাশ্বত চট্টোপাধ্যায়, সুদীপা বসু, ফাল্গুনী চট্টোপাধ্যায়, অনির্বাণ ভট্টাচার্য, সঞ্চারী মণ্ডল এবং রঙ্গন কে। সকলের চরিত্রই এক বাড়ির সদস্য। যে বাড়ির সকলেই বেকার। যে কারণে বাড়িভাড়া দেবেন বলে বাড়ির লোকেরা খুঁজছেন ভাড়াটে। সেই ভাড়াটের চরিত্রেই অনুষ্ঠানে মুখ দেখাবেন বিভিন্ন সেলেব্রিটিরা। হাসি-মজায় ভরপুর একদম নতুন এই শো পরিচালনা করছেন ‘মীরাক্কেল’ ও ‘ডান্স বাংলা ডান্স’ খ্যাত পরিচালক শুভঙ্কর চট্টোপাধ্যায়। অনুষ্ঠানে অতিথিরা এলেও ফোকাস থাকবে বাড়ির বাসিন্দাদের জীবনের ঘটনাবলীর উপর। এই প্রথমবার জ়ি বাংলা তাঁদের কোনও অনুষ্ঠানে লাইভ অডিয়েন্সদের নিয়ে আসতে চলেছেন ডিজিটাল প্ল্যাটফর্মে অনুষ্ঠিত প্রতিযোগিতা থেকে। সেদিক থেকেও ‘অপুর সংসার’ টিভির পরদায় দর্শকদের সামনে আসার অনেক আগে থেকেই হয়ে উঠেছে অভিনব।