UnishKuri
Web-entertainment-2.jpg
maidan_strip

সেটে আগুন! কোনও রকমে প্রাণে বাঁচলেন কুশল-জেনিফার


৭ ফেব্রুয়ারি এক ভয়ঙ্কর অগ্নিকাণ্ডের সাক্ষী থাকল হিন্দি ধারাবাহিক ‘বেহদ’-এর সেট। ঘটনাটি এতটাই মারাত্মক যে ঠিক সময় তৎপর না হয়ে উঠলে বড়সড় কোনও ক্ষতি যেতে পারত শো-এর লিড অভিনেত্রী জেনিফার উইঙ্গেট-এর। আসলে হয়েছিল কী, সেটে একটি বিয়ের সিনের শুট চলছিল। স্ক্রিপ্ট অনুযায়ী জ্বলন্ত মন্ডপে মালাবদল করবে বর-কনে। কনের সাজে জেনিফার মন্ডপে বসেই ছিলেন তবে বর কুশল টন্ডন ভিতরে ঢুকতেই আঁচ করতে পারেন যে আগুন একটু বেশিই ছড়িয়েছে। তা বুঝে তিনি প্রথমে একবার মন্ডপ থেকে লাফিয়ে বেরিয়ে আসেন। তবে পরক্ষণেই আবার ফিরে যান জেনিফারকে উদ্ধার করতে। জেনিফার ততক্ষণে আতঙ্কগ্রস্ত হয়ে পড়েছেন। কুশল তাঁকে একঝটকায় টেনে নিয়ে বেরিয়ে আসেন মন্ডপ থেকে। ঘটনাটা সিনেমার মতো হলেও তাতে বেশ আতঙ্ক ছড়িয়েছিল গোটা উইনিটের মধ্যে। জেনিফারের পিঠের কিছুটা পুড়ে গিয়েছে বলে তিনি জানিয়েছেন। তবে তিনি দ্রুত আরোগ্য লাভ করছে বলেও জানিয়েছেন। তবে নিজের প্রাণ বাঁচানোর জন্য কুশলকে অসংখ্য ধন্যবাদ জানাতে ভোলেননি জেনিফার। কুশলও তার উত্তরে লিখেছেন বন্ধুর জন্য এটুকু তো করতেই পারেন…

মা হতে চলেছেন ‘দিয়া অউর বাতি হাম’-এর সন্ধ্যা

মা হতে চলেছেন ‘দিয়া অউর বাতি হাম’-এর সন্ধ্যা মানে দীপিকা সিংহ। তাই এখন আপাতত টেলি জগৎ থেকে বিরতি নিয়েছেন। তবে ল্যাকমে ফ্যাশন উইকে ডিজ়াইনার গৌরাঙ্গ-এর শো-এ তাঁরই ডিজ়াইন করা একটি শাড়ি পড়ে এসেছিলেন তিনি। সেখানেই শ্রাবন্তী চক্রবর্তী-র সঙ্গে কথা বললেন তিনি।

মা হওয়ার জার্নির প্রথম ধাপটি কেমন এনজয় করছেন?
ভীষণ স্পশ্যাল একটা ফিলিং। প্রচণ্ড এক্সাইটেড আমি। ভগবানকে অসংখ্য ধন্যবাদ জানাই যে আজ এই দিনটা আমার জীবনে আনা হয়েছে।

স্বামী রোহিত-কে এই সময় কতটা পাসে পাচ্ছেন?
রোহিত আমার খাওয়া-দাওয়া থেকে শুরু করে পুরো দেখাশোনার দায়িত্বই নিজের কাঁধে তুলে নিয়েছেন। রোহিত আর আমার মধ্যে বন্ধুত্বটা যেন আরও বেড়ে গিয়েছে। যোগ ব্যায়ামও করাচ্ছে ও আমাকে নিয়মিত।

নিজের কাজকে মিস করছেন না?
খুব একটা করি না। ক্রিয়েটিভ স্যাটিসফ্যাকশন পাচ্ছি ওয়েব সিরিজ় করে। দিনে ৬ ঘণ্টার বেশি কাজ করতে পারি না।

ভক্তদের সঙ্গে কানেক্টেড থাকেন কী করে?
ভক্তদের থেকে সব সময় অনেক ভালবাসা পেয়েছি। আমার জীবনে কখন কী হচ্ছে সবার আগে আমি নিজে দর্শকদের কাছে জানাই। যেমন আমার মা হওয়ার খবরটা আমি সব থেকে প্রথম সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ভক্তদের জানাই।

‘অপুর সংসার’ টিভির পরদায়

আগামী ২৬ জানুয়ারি থেকে জ়ি বাংলায় শুরু হতে চলেছে একটি সম্পূর্ণ নতুন ধরনের কমেডি শো। ‘অপুর সংসার’ নামের এই শোয়ে দেখা যাবে শাশ্বত চট্টোপাধ্যায়, সুদীপা বসু, ফাল্গুনী চট্টোপাধ্যায়, অনির্বাণ ভট্টাচার্য, সঞ্চারী মণ্ডল এবং রঙ্গন কে। সকলের চরিত্রই এক বাড়ির সদস্য। যে বাড়ির সকলেই বেকার। যে কারণে বাড়িভাড়া দেবেন বলে বাড়ির লোকেরা খুঁজছেন ভাড়াটে। সেই ভাড়াটের চরিত্রেই অনুষ্ঠানে মুখ দেখাবেন বিভিন্ন সেলেব্রিটিরা। হাসি-মজায় ভরপুর একদম নতুন এই শো পরিচালনা করছেন ‘মীরাক্কেল’ ও ‘ডান্স বাংলা ডান্স’ খ্যাত পরিচালক শুভঙ্কর চট্টোপাধ্যায়। অনুষ্ঠানে অতিথিরা এলেও ফোকাস থাকবে বাড়ির বাসিন্দাদের জীবনের ঘটনাবলীর উপর। এই প্রথমবার জ়ি বাংলা তাঁদের কোনও অনুষ্ঠানে লাইভ অডিয়েন্সদের নিয়ে আসতে চলেছেন ডিজিটাল প্ল্যাটফর্মে অনুষ্ঠিত প্রতিযোগিতা থেকে। সেদিক থেকেও ‘অপুর সংসার’ টিভির পরদায় দর্শকদের সামনে আসার অনেক আগে থেকেই হয়ে উঠেছে অভিনব।