UnishKuri
Web-entertainment-2.jpg
maidan_strip

ইচ্ছেনদীর মেঘলার বিয়ে। তাহলে কি সিরিয়াল শেষ!!!

ইচ্ছে নদী সিরিয়ালের কপাল খারাপ। এরকম হু হু করে চলা সিরিয়াল এবার শেষ হওয়ার মুখে। প্রথমে তো বিক্রমের জন্য সিরিয়ালে ছাপ পড়েছিল। এবার অন্যতম লিড সোলাঙ্কির বিয়েও এই সিরিয়াল শেষ হওয়ার ইঙ্গিত দিচ্ছে। ইচ্ছে নদীর মেঘলা অর্থাৎ সোলাঙ্কি রায় বিয়ে করতে চলেছেন। পাত্র তাঁর লংটাইম বয়ফ্রেন্ড শাক্য। শাক্য অবশ্য এই ইন্ডাস্ট্রির কেউ নয়, তিনি নিউজিল্যান্ডে সেটেল্ড। সোলাঙ্কিও এই বছর সেপ্টেম্বর মাসে নিউজিল্যান্ড যাচ্ছেন। তখনই কি বিয়ে? সোলাঙ্কি জানালেন যে বিয়ে তিনি শাক্যকে করছেন ঠিকই, তবে এখুনি দিনক্ষণ জানাতে চান না। আপাতত সেপ্টেম্বর মাসে তিনি নিউজিল্যান্ড যাচ্ছেন হায়ার স্টাডির জন্য। পরে দুই পরিবার একসঙ্গে বিয়ের দিন ঠিক করবে। আপাতত এটা স্পষ্ট যে ছোটপর্দায় আর তাঁকে দেখা যাবে না। পরের কথা অবশ্য এখনই বলা যাচ্ছে না। সোলাঙ্কির নতুন জীবনের জন্য রইল অনেক শুভেচ্ছা।

ছোটপরদার বড় ব্যাপার!

স্টার প্লাসের নতুন শো ‘লভ কা হ্যায় ইন্তেজ়ার’-এর লিড কিথ সেকুয়েরা ও সঞ্জিদা শেখ এখন জয়পুরে আছেন। কিন্তু জয়পুরে কী করছেন এই সেলেব জুটি? করণ জোহরের প্রাক্তন অ্যাসিস্ট্যান্ট সিদ্ধার্থ পি মলহোত্র এই শোয়ের ডিরেক্টর। এই সিরিয়ালে ‘সূরয হুয়া মধ্যম’ গানটি রিক্রিয়েট করা হবে। সেইজন্যই কিথ আর সঞ্জিদা এখন জয়পুরে শুটিং-এ ব্যস্ত। এখন দেখা যাক বড়পরদায় কিং খান আর কাজল যে ম্যাজিক তৈরি করেছিলেন, তা ছোটপরদায় তৈরি হয় কিনা!

সৌম্য ও স্বরলিপির জীবনে মেহের

এই নববর্ষ বাংলা সিরিয়ালের পরিচিত মুখ অভিনেতা সৌম্য ও স্বরলিপির জীবনে নিয়ে এল এক নতুন আনন্দ। নতুন বছর আসার ঠিক আগে-আগেই গত ১০ এপ্রিল অভিনেতা সৌম্য ও স্বরলিপির (যাঁরা এখন ‘আবার বৈঠক’ ক্যাফের মালিক) কোলে এল তাদের ছোট্ট কন্যা সন্তান মেহের। সদ্যোজাত মেয়েকে নিয়ে সেলিব্রিটি দম্পতি এখন বেজায় ব্যস্ত। সৌম্য, স্বরলিপি এবং তাদের একরত্তি ছোট্ট কন্যার জন্য ১৯ ২০-এর পক্ষ থেকে রইল অনেক শুভেচ্ছা।