UnishKuri
Web-entertainment-2.jpg
maidan_strip

শরদের পাক যোগ

অভিনেতা শরদ মলহোত্র-র ফ্যান ফলোয়িং দেশ সীমা ছাড়িয়ে যে বিদেশেও ছড়িয়ে পড়েছে সে খবর নতুন নয়। শোনা যাচ্ছে পাকিস্তান থেকে নাকি মোবাইলে এত্ত কল আসছে যে তার রাতের ঘুম উড়ে যাওয়ার জোগাড়। কারণ, রাতের বেলাতেই নাকি সবচেয়ে বেশি কল আসে শরদের। সেখানকার ভক্তদের সঙ্গে কথা বলতে-বলতে এখন সে দেশের বেশিরভাগ খুঁটিনাটি বিষয়েই নাকি মোটের উপর জানেন তিনি। যেমন তার শো ‘কসম তেরে প্যায়ার কি’র নাম নিয়ে ‘কসম’ চিপ্‌স নামে যে ওখানে একটা চিপ্‌সের ব্র্যান্ড লঞ্চ হয়েছে সে ব্যাপারেও জানেন তিনি। তার বক্তব্য, ‘‘জানি না কোনওদিন সুযোগ হবে কি না। তবে সুযোগ পেলে নিশ্চয়ই যাব।’’ তবে এই ধারাবাহিকে টানা দু’বছর ধরে সেই একই চরিত্রে কাজ করতে-করতে নাকি এখন কিছুটা ক্লান্ত তিনি। তাই এখন ইচ্ছে কোনও ওয়েব সিরিজ় কিংবা থিয়েটারে কাজ করার।

সদ্যোজাতদের সঙ্গে ভিডিয়ো চ্যাটে স্বয়ং শিব!

কিছুদিন আগেই যমজ সন্তানের পিতা হয়েছেন। কিন্তু ব্যস্তটার কারণে সন্তানদের সঙ্গে কাটানোর মতো সময় তাঁর কাছে নেই। কিন্তু মন কি আর বাধ মানে। তাই শটের ফাঁকেই ভিডিয়ো চ্যাটে সন্তানদের সঙ্গে সময় কাটানোর চেষ্টা করেন ‘মহাকালী’ ধারাবাহিকের শিব মানে সৌরভ রাজ জৈন। তাঁকে আগে দেখা গিয়েছি ‘মহাভারত’-এ শ্রী বিষ্ণুর ভূমিকায়। ‘‘বাচ্চাদের সঙ্গে কাটানোর মতো সময় পাচ্ছি না, তাই এই ফন্দি বের করেছি। সময় পেলেই ভিডিয়ো চ্যাটে ওদের সঙ্গে একটু খেলে নিই। একই সঙ্গে আমার পরিবারকে ধন্যবাদ না দিলে চলবে না। ওরা পাশে না থাকলে চলতই না। সঙ্গে টেকনোলজিকেও ধন্যবাদ দিতে হবে, সেটা না থাকলে তো এটুকুও হত না (হাসি)।’’

শোলাঙ্কি ফিরল ‘পদ্মাবতী’ চরিত্রে…

‘ইচ্ছেনদী’র পর শোলাঙ্কি রায় অভিনয় ছেড়ে বিয়ের পিঁড়িতে বসছেন ভেবে দুঃখ পেয়েছিলেন যাঁরা, তাঁদের জন্য সুখবর, ‘সাত ভাই চম্পা’ ধারাবাহিকের মধ্য দিয়ে আবার ফিরছেন তিনি। এই ধারাবাহিকে রানি পদ্মাবতীর চরিত্রে তাঁকে দেখা যাবে। রাজা মহেন্দ্র (সম্রাট মুখোপাধ্যায়)-এর ছ’টি রানির মধ্যে তিনি ছোট রানি। ‘সাত ভাই চম্পা’র গল্পে নাম শুনেই মালুম হচ্ছে, শোলাঙ্কি কিন্তু প্রটাগনিস্ট চরিত্র নয়। যদিও ধারাবাবিকের শুরুটা শোলাঙ্কি ও সম্রাটের গল্প দিয়েই। কিন্তু কয়েক মাসের মধ্যেই ছোট রানি সাত-সাতটি সন্তানের মা হয়ে যাবেন। কিন্তু এমন একটি চরিত্রে শোলাঙ্কির কামব্যাকের রহস্যটা কী? তিনি জানালেন, ‘‘আমি অভিনয়ে ফিরলেও বেশিদিন করতে পারব না। কারণ, বিয়ে ঠিক হয়ে গিয়েছে আমার। বিয়ের পর নিউজ়িল্যান্ড চলে যাব। তাই এমন একটা চরিত্রে অভিনয় করতে চেয়েছিলাম, যেটা প্রটাগনিস্ট না হয়েও খুবই গুরুত্বপূর্ণ। আর এই ধরনের ফ্যান্টাসি চরিত্রে অভিনয় করতে পেরে খুবই খুশি হয়েছি ও মজা লেগেছে।’’ ২৭ নভেম্বর থেকে ‘সাত ভাই চম্পা , রাত ৮ টায়।
সঙ্গের ছবিটি পদ্মাবতীর চরিত্রে শোলাঙ্কির লুক টেস্টের।