UnishKuri
Web-entertainment-2.jpg
maidan_strip

‘কুছ রং প্যায়ার কে আয়সে ভি’র নতুন সিজ়ন ফিরছে!

‘কুছ রং প্যায়ার কে আয়সে ভি’ টেলিভিশন এর ইতিহাসে হয়তো প্রথম এমন ধারাবাহিক, যা দর্শকদের ডিমান্ডে আবার শুরু হতে চলেছে। পয়লা অগস্ট শো-টি অফ এয়ার চলে গিয়েছিল। গল্পেরও হ্যাপি এন্ডিং হয়ে যায় সেখানেই। দেব এবং সোনাক্ষী তাঁদের পরিবার কে নিয়ে খুব খুশি আর আনন্দে আছে, সেটাই দেখানো হয়েছিল শেষ এপিসোডে। কিন্তু আবার নতুন একটা গল্প নিয়ে ফিরছে এই শো। যদিও মুখ্য চরিত্রদের পাশাপাশি বাকি চরিত্রগুলোও একই থাকবে মোটের উপর। এখানে দেখা যাবে অ্যাংরি ইয়ং দেব নিজেকে অনেক পালটে নিয়েছেন সেটা আমরা প্রথম সিজ়নেই দেখেছি। এই সিজ়নে আমরা দেখব কীভাবে দেব পুরো সংসারের খেয়াল রাখছেন। ‘কি এন্ড কা’ ছবিতে আমরা যেমন অর্জুন কপূর-কে দেখেছিলাম কীভাবে সে করিনা কাপূর এবং সংসার দুই-ই সামলাচ্ছিলেন এবং একজন হাউস হাসব্যান্ড এর ভুমিকা পালন করছিলেন, এই শো-তেও দেব-কে ঠিক একইরকম ভাবে সংসার সামলাতে দেখা যাবে। নতুন সিজ়ন এর শুটিং জোরকদমে চলছে। এদিকে ভক্তরাও অধীর আগ্রহে অপেক্ষা করছেন!

অবাক গুরমিত

অ্যাক্টর গুরমিত চৌধুরীর পপুলার শো ‘গীত’ ইন্দোনেশিয়া তে সম্প্রতি রিলিজ় হয়েছে। সম্প্রতি গুরমিত ইন্দোনেশিয়ায় গিয়েছিলেন। সেখানে নিজের ফ্যান ফলোয়িং দেখে একদম অবাক হয়ে যান। প্রথমদিনই এয়ারপোর্ট থেকে ফ্যানরা ওয়েলকাম করতে আসেন তাঁকে। এছাড়াও তাঁর ইন্দোনেশিয়ান ভক্তরা গুরমিত কে অনেক-অনেক উপহার দিয়েছেন। এত ভালবাসা পেয়েছেন তিনি এই বিদেশি ভক্তদের কাছ থেকে যে, তিনি জানালেন তিনি নাকি প্রায়ই ভুলেই গিয়েছিলেন যে তিনি ভারতের বাইরে কোথাও এসেছেন!

মৃনাল জৈন এর নতুন হবি সাইক্লিং

অ্যাক্টর মৃনাল জৈন তাঁর ফিটনেস নিয়ে বরাবরই খুব সচেতন। জিম যাওয়া থেকে শুরু করে যোগ ব্যায়ম, ডায়েট সবই করেন। সম্প্রতি মৃনাল তাঁর ফিটনেস রেজিম এ নতুন একটা জিনিস সংযোজন করেছেন, তা হল সাইক্লিং। মৃনাল জানালেন, ‘‘আমি যখন ছোট ছিলাম তখন আমি সাইক্লিং করতে খুব ভালবাসতাম। এখন আবার সেই অভ্যেসে ফিরে গিয়েছি। রোজ সকালে একটু তাড়াতাড়ি উঠে সাইকেল নিয়ে বেরিয়ে পড়ি। ওজন কমানোর জন্য সাইক্লিং এর থেকে ভালো কোনো এক্সারসাইজ় হতেই পারে না!’’ মৃনাল মনে করেন একজন অ্যাক্টরের ভাল অভিনয় জানার পাশাপাশি ভাল দেখানোটাও বেশ জরুরি।