UnishKuri
Web-entertainment-2.jpg
দ্রষ্টি ধামি টেলিভিশনের পরদার একজন সফলতম অভিনেত্রী। ছোট্ট একটা ব্রেকের পর যিনি আবার ফিরে এলেন নতুন শো ‘পরদেশ মে হ্যায় মেরা দিল’ নিয়ে। সঙ্গে জনপ্রিয় অভিনেতা অর্জুন বিজলানি এবং লক্ষ্য। ফিল্ম সিটিতে অস্ট্রিয়ার নকল সেটে বসে ১৯ ২০-র সঙ্গে আড্ডা দিলেন দ্রষ্টি।

drasti1

icopnssssঅস্ট্রিয়াতে শুটিংয়ের অভিজ্ঞতা কীরকম ছিল?

দারুণ, সারাদিন শুটিং করলেও একটুও ক্লান্ত হতাম না, কারণ আবহাওয়া ভীষণ ভাল ছিল। আমি একমাস ছিলাম, সুযোগ পেলে আবার যাব। পলিউশন ফ্রি একদম, খুব ভাল অভিজ্ঞতা।
………………..

icopnssssঅস্ট্রিয়া থেকে ফিল্ম সিটি— কী সাংঘাতিক পরিবর্তন! এই গরমে ওভারকোট পরে কীভাবে শুটে করছেন?

কিছু করার নেই। প্যাচ ওয়র্ক বাকি ছিল, যেটা শুট করার জন্যই আমাকে আর অর্জুনকে মুম্বইয়ের এই গরমে গ্লাভ্স, টুপি আর ওভারকোট পরে শুট করতে হচ্ছে।

 

icopnssssএই শোটা নাকি শাহরুখ খানের জনপ্রিয় ছবি ‘পরদেস’-এর রিমেক?

এই প্রশ্নটা প্রযোজক এবং লেখকদের জিজ্ঞাসা করলেই সবচেয়ে ভাল হত। যেটুকু আমি জানি বা শুট করেছি, আমি তো পার্সোনালি কোনও মিল পাইনি। আমি একজন মধ্যবিত্ত বাড়ির মেয়ে। পরিস্থিতি এমন আসবে যখন সেই মেয়েকে অস্ট্রিয়া যেতে হবে। সংলাপ এবং লুক খুব রিয়াল, নিজের সঙ্গে কোথাও না কোথাও রিলেট করতে পারা যায়। ওভার দ্য টপ নয় একেবারেই। একতা কপূরকে সবাই চেনেন তাঁর এগজ়িকিউশনের জন্য। আমার সঙ্গে একবারই দেখা হয়েছিল ন্যারেশনের সময়। তবে আমি জানি উনি আমাদের কাজ নিয়মিত ফলো করেন এবং আপডেটেড থাকেন।

 

icopnssss‘এক থা রাজা এক থি রানি’-র পর থেকে আপনাকে আরও অনেকটা ছিপছিপে দ্যাখাচ্ছে, এটা কি নতুন চরিত্রের জন্য?

ঠিক তা নয়, অনেকটা সময় ফ্রি ছিলাম, তাই সেই সময়টার সদ্ব্যবহার করেছি। আর তা ছাড়া যে লাইনে আমরা আছি সেখানে ফিট থাকা এবং সুন্দর থাকাটা খুব জরুরি।

 

icopnssssপরিচালক ওনির আপনার শোয়ের প্রোমো শুট করেছেন, কীরকম অভিজ্ঞতা হল?

খুব ভাল, ওনির একজন ব্রিলিয়ান্ট পরিচালক, আমরা মাত্র একদিনে ৪৪টা সিন শুট করেছিলাম। তবে ওনির একদমই চাইত না, আমরা ওকে ‘ওনির’ বলে ডাকি। ওর দাবি ছিল যাতে আমরা ওকে ওর আসল নামে ডাকি, যেটা অন্তত আমার কাছে খুবই প্রবলেমেটিক ছিল।

 

icopnssssএকতার শোতে কাজ করছেন অথচ নাগ-নাগিন নেই, সেটাকে লাকি মনে করেন?

আমরা অভিনেতা, আমাদের দায়িত্ব হচ্ছে শো হিট করা এবং দর্শকদের এন্টারটেইন করা। নাগিন শো এমনি-এমনি হিট করেনি, দর্শক দেখতে চেয়েছেন বলেই ভাল টিআরপি পেয়েছে।

 

icopnssssদ্রষ্টি নিজের কেরিয়ারে আপ্‌স অ্যান্ড ডাউন্‌স কীভাবে দেখেন?

সৌভাগ্যক্রমে সেভাবে ডাউনফল দেখিনি। একমাত্র ‘ঝলক দিখলা যা’-তে যখন আমাকে হোস্টিং থেকে সরিয়ে দেওয়া হয়েছিল, খারাপ লেগেছিল। কিন্তু শিখেওছি অনেককিছু। ফ্যানদের অনেক-অনেক ভালবাসা পেয়েছি, যেটা আনকন্ডিশনাল। ফ্যানদের সাপোর্ট সবসময় পেয়েছি।

 

icopnssssসম্প্রতি কোনও ফ্যানের দেখা পেয়েছেন, যাকে কোনওদিনও ভুলবেন না?

অস্ট্রিয়াতে যখন শুট করছিলাম, ৬৫ বছরের এক আন্টি এসেছিলেন সেটে, নিজের নাতির সঙ্গে। মধুবালা ডাব করে অস্ট্রিয়ার চ্যানেলে দেখানো হত, সেই থেকে উনি আমার ফ্যান। ইংরেজি বলতে পারেন না, তাই নাতিকে এনেছিলেন, যাতে আমার সঙ্গে কথা বলতে পারেন। আন্টিকে কোনওদিন ভুলব না।

 

icopnssssঅবসর সময়ে কী করেন?

ঘুমোই আর বরের সঙ্গে সময় কাটাই। খুব আড্ডা মারি পরিবারের সঙ্গে, একান্তে কফি খেতে ভালবাসি। বিদেশি শো দেখি, নেটফ্লিক্সে সিনেমা দেখি। নিজের শো বা এদেশের কোনও সিরিয়াল দেখি না, কারণ যেখানে কাজ করি, সেখানকার লোকজনদের চেহারা সবসময় দেখতে ভাল লাগে না।

More Interviews

cc

কলকাতায় ক‌্যাটরিনা কাইফ আর সিদ্ধার্থ মলহোত্র! ‘বার বার দেখো’র প্রমোশনে এসে এই তারকা জুটি এবং ছবির পরিচালক নিত‌্য মেহরা-র কথায়-কথায় উঠে এলো বেশ কিছু ইন্টারেস্টিং কথা… সাক্ষী ছিল ১৯ ২০!

cc

নিজের প্রথম বলিউড ছবি, হৃতিক রোশনের বিপরীতে কাজ করার অভিজ্ঞতা, মিস ইন্ডিয়া থেকে মহেঞ্জো দাড়ো অবধি যাত্রা, সমস্ত কিছু নিয়ে পুজা হেগড়ে কথা বললেন শ্রাবন্তী চক্রবর্তীর সঙ্গে।

cc

‘ঈগলের চোখ’ ছবিতে নামীদামী অভিনেতাদের পাশাপাশি একটি নতুন মুখও আমরা দেখতে পেয়েছি,যে দর্শকদের মধ্যে ইতিমধ্যেই বেশ সাড়া ফেলে দিয়েছে। মিষ্টি সেই মেয়েটির নাম রিয়া বণিক। বাংলা বিভিন্ন পত্রপত্রিকার পাতা, এবং বিশেষ করে ‘১৯ ২০’-র পাতা উল্টোলেই যাকে এতদিন আমরা মডেল হিসেবে দেখে এসেছি। মডেলিং থেকে অভিনয়, এই নতুন পথটা রিয়ার জন্য কেমন ছিল সেই গল্পই শুনে নিলেন মৌমিতা সরকার।

cc

“‘ক্ষত’র মতো ছবি ইদানীংকালের বাংলা সিনেমায় হয়নি” ‘প্রাক্তন’ ছবি দুরন্ত জনপ্রিয়তার সঙ্গে-সঙ্গেই মুক্তি পাচ্ছে কমলেশ্বর মুখোপাধ্যায়ের ‘ক্ষত’, দু’টিতেই প্রধান চরিত্রে তিনি… ছোটপরদায় মানুষ রোজ চুম্বকের টানে দেখছেন তাঁর ‘মহানায়ক’, সব মিলিয়ে তিনিই এখন টক অফ দ্য ইন্ডাস্ট্রি। (Prosenjit Chatterjee) প্রসেনজিত্‌ চট্টোপাধ্যায়ের সঙ্গে সব কিছু নিয়েই কথা বললেন সুবর্ণ বসু

1 2 3 4 5 6 7 8 9 10 11 12 13 14 15 16 17 18 19 20 21 22 >