UnishKuri
Web-career.jpg
  • Aries
    (March 21-April 20)

    খুব ভাল কাজ করেছ, যাদের-যাদের ইমপ্রেস করতে চেয়েছিলে, তারা ইমপ্রেস্‌ডও হয়েছেন। সুতরাং চিন্তাভাবনা ছেড়ে একটু রেস্ট নিয়ে নাও। আজ সারাদিন মেজাজ খুব ভাল থাকবে। এবার একটু নিজস্ব ক্রিয়েটিভ কাজকর্মের কথা চিন্তা কোরো।

  • Taurus
    (April 21-May 20)

    গত কয়েকদিন ধরে যে ঘটনা নিয়ে খুব চিন্তায় ছিলে, সেই ব্যাপারে একটা ভাল খবর পাবে। ভাল খাবার খাও, ঠিকমতো ব্যায়াম করো আর অসুস্থতা বিষয়ে অনর্থক চিন্তা কোরো না। বাজে খরচ যেন না হয়, সে ব্যাপারে সাবধানে থেকো।

  • Gemini
    (May 21-June 20)

    টাকাপয়সা নিয়ে কারও সঙ্গে কোনও আলোচনায় যেয়ো না। পুরনো কোনও মনখারাপ আজ কেটে যাওয়ার দিন। কাউকে সাহায্য করা থেকে পিছিয়ে এসো না, কারণ তার সাহায্যও তোমার পরে দরকার হবে। কাউকে অকারণে চটিয়ে দিয়ো না।

  • Cancer
    (June 21-July 21)

    প্রার্থনা করো যাতে ডেডলাইন অনেকটা পিছিয়ে যায়। আবার নিজেও আলগা দিয়ো না। মনপ্রাণ এক করে কাজ এগোতে চেষ্টা করো, তারপর ভাগ্যের সাহায্য তো আছেই। যা-ই হোক, মাথা ঠান্ডা রেখো। সব কাজের জন্য সময় ভাগ করে নাও।

  • Leo
    (July 22-August 21)

    আজ কোনও সোশ্যাল ইভেন্ট বা বন্ধুদের সঙ্গে গেট টুগেদার থাকলে বস, পুরো আলোটাই থাকবে তোমার মুখে। তেমন কোনও প্ল্যান না থাকলে, প্ল্যানটা করেই ফ্যালো। তোমার সেই ‘বিশেষ’ বন্ধুটিও যেন সেখানে থাকে।

  • Virgo
    (August 22-September 21)

    আজ তোমাকে ভাল শ্রোতা হওয়ার পরীক্ষা দিতে হবে। কারণ তোমার কাছের মানুষদের কেউ কেউ আজ স্পষ্ট কথা না বলে কিছু ইঙ্গিত দিয়ে রাখবে। মনোযোগী না হলে কিন্তু ‘কিউ’ ধরতে পারবে না। তবে কারও সঙ্গে কিছু আলোচনা কোরো না এই নিয়ে।

  • Libra
    (September 22-October 21)

    আজ কিন্তু বন্ধুরা হেভি পিএনপিসি-র মুডে আছে, তোমাকে দিয়েও তারা অনেকের সম্বন্ধে অনেক কিছু বলিয়ে নেওয়ার চেষ্টা করবে। খুব সাবধান থেকো, তোমাকে যদি ভুল জায়গায় ভুল ভাবে কোট করা হয়, তা হলে কিন্তু বিরাট ক্ষতির আশঙ্কা।

  • Scorpio
    (October 22-November 21)

    আজ তোমার অনেক ধরনের অভিজ্ঞতা হবে, সেগুলো থেকে কোনও নির্দিষ্ট সিদ্ধান্তে পৌঁছনো কষ্টকর। কোনও কিছু আশা কোরো না, ঘটনা যেমন এগোবে, নিজেকে সেভাবে এগিয়ে নিয়ে চলতে হবে।

  • Sagittarius
    (November 22-December 21)

    প্রেম-ভালবাসার ক্ষেত্রে ভুল বোঝাবুঝির চান্স খুব বেশি। যাকে পছন্দ হচ্ছে, তার জন্য চোখকান বন্ধ করে ঝাঁপিয়ে পোড়ো না। কারণ যা দেখছ, তার বাইরেও অনেক কিছু আছে। সেগুলো দেখার জন্য নিজেকে সময় দাও।

  • Capricorn
    (December 22-January 20)

    তোমার খুব কাছের কোনও সম্পর্ক কিন্তু আস্তে আস্তে ঠান্ডা হয়ে আসছে। তবে চিন্তা কোরো না, এটা ক্ষণস্থায়ী। কিছু খুচরো ভুলবোঝাবুঝি তোমাকে বড় কোনও সমস্যার হাত থেকে বাঁচিয়ে দেবে। ডিপ্রেশনকে কাছে ঘেঁষতে দিয়ো না।

  • Aquarius
    (January 21-February 19)

    কারও বিশ্বাস ভেঙো না, কারও মনে আঘাত দিয়ো না। অকারণে সিরিয়াস হতে গিয়ে গোমড়ামুখো হয়ে যেয়ো না। কারও কাছে বেশি কিছু প্রত্যাশা কোরো না। শরীরস্বাস্থ্য নিয়ে চিন্তা ভাবনা তো থাকবেই। তবে তার জন্য সবসময় মেজাজ খারাপ করে থেকো না।

  • Pisces
    (February 20-March 20)

    মাথা গুলিয়ে দেওয়ার মতো বহু তথ্য, বক্তব্য, লোকজন তোমার আশপাশে ভেসে বেড়াচ্ছে। চিন্তাভাবনা করে সিদ্ধান্ত নিয়ো। কোনও কাজে দেরি কোরো না। সময়ানুবর্তী হওয়া আজ খুব জরুরি। তবে যা করবে, যুক্তি দিয়ে ভাবনাচিন্তা করে করবে।


    - - - - - - - - - - - - - - - - - - -
    এই রাশিফল পশ্চিমি মতানুসারে দেওয়া হল

- - - - - - - - - - - - - - - - - - - - - - - - - - - - - - - - - - - - - - - - - - - - - - - - - - - - - - - - - - - - - - - - - - - - - - - - - - - - - - - - - - - - - - - - - - - - - - - - - - - - - - - - - - - - - - - - - - - - - - - -