UnishKuri
Web3.jpg

  পোর হাউসে বিরিয়ানি ও কাবাব ফেস্টিভাল  

শীতের মরসুম পড়তে না পড়তেই কলকাতার ‘ফিউশন-রেস্তরাঁ পোর হাউস’ নিয়ে আসছে ‘বিরিয়ানি ও কাবাব ফেস্টিভাল’। এই ফেস্টিভাল শুরু হবে আগামী ১২ নভেম্বর ২০১৭ থেকে এবং চলবে ৩০ নভেম্বর ২০১৭ পর্যন্ত। আমরা অনেকসময়ই ভেজ বা নন-ভেজ নানারকম বিরিয়ানি ও কাবাব বিভিন্ন রেস্তরাঁয় খেয়েছি কিন্তু এই ‘পোর হাউস’-এর বিরিয়ানি ও কাবাব ফেস্টিভাল আনছে অনেক স্পেশ্যাল মেনু। এই ফেস্টিভালে থাকবে সাতটি একদম নতুন স্বাদের ভেজ এবং নন-ভেজ কাবাব।


এর সঙ্গে থাকছে বিভিন্ন রকমের ভেজ ও নন-ভেজ বিরিয়ানিও। বিরিয়ানির মধ্যে থাকবে মুর্গ হায়দ্রাবাদি বিরিয়ানি, কাচ্চি গোস্ত বিরিয়ানি, প্রন দম বিরিয়ানি, ফিশ বিরিয়ানি। শুধু তাই নয়, এর সঙ্গে থাকছে ভেজ বিরিয়ানিও। এবার আসা যাক কাবাবের লিস্টে। কাবাবের মধ্যে থাকবে বিভিন্ন স্বাদের ভেজ ও নন-ভেজ কাবাব, যেমন চিকেন চিজ় কাবাব, মটন সিকামপুরি, চিকেন নবাবি কাবাব, সমুন্দরি সিক কাবাব, দক্ষিণী মুর্গ টিক্কা, পুদিনা ঝিঙ্গা, বেবি রান মটন। শুধু তাই নয়, ভেজিটেরিয়ানদের জন্যও থাকছে পনির মালাই কর্ন শিক কাবাব, ভেজ গলোটি কাবাব, পনির কে শোলে, মাশরুম কাবাব, ভুনা আলু কালি মির্চ কাবাব, জঙ্গলি মাসালা পনির টিক্কা।

এছাড়াও আছে তন্দুরি স্যালাড। থাকছে ভেজ ও নন-ভেজ কাবাব প্ল্যাটারের ব্যবস্থাও। এখানে চাইলে তুমি নিজের ইচ্ছে মতো ও তোমার পছন্দ অনুসারে কাবাব নিয়ে তোমার প্ল্যাটারও সাজিয়ে নিতে পাববে। তবে এই পছন্দ মাফিক প্ল্যাটারে শুধু বেবি রান মটন কাবাবটা নিতে পারবে না, ওটার জন্য হয়তো তোমাদের আলাদা করেই অর্ডার দিতে হবে। এছাড়া এখানে প্রন কাবাব প্ল্যাটারও থাকবে।

এত সব খাবারের নাম শুনে একটু খিদে নিশ্চয়ই এতক্ষণে পেয়ে গিয়েছে? তাই আর দেরি না করে এই ফেস্টিভালে একবার ঘুরে আসা যেতেই পারে।

তারিখ- ১২ নভেম্বর থেকে ৩০ নভেম্বর ২০১৭
স্থান- পোর হাউস
ঠিকানা- মেগাথার্ম টাওয়ার, ব্লক-জিপি
প্লট-এল ১, সেক্টর ৫, কলকাতা
আরডিবি সিনেমার পাশেই