UnishKuri
Web-career.jpg
  • Aries
    (March 21-April 20)

    ওয়েদারটা মোটে ভাল যাচ্ছে না। হইহুল্লোড় এই উইকএন্ডে যেটুকুই যা করবে, সে কথাটা মাথায় রেখেই কোরো। রবিবার সৃজনশীল কাজকর্মে, যেমন ধরো আঁকাজোকা, লেখালেখি, গানবাজনায় সময় দেওয়ার সুযোগ হয়ে যেতে পারে আচমকাই।

  • Taurus
    (April 21-May 20)

    এই শনি-রবিবারে যা কিছুই ঘটুক তোমাদের জীবনে, খুব বড় মাপে আসবে সেটা। ভাল কোনও খবর এলে দুর্দান্ত রকমের খুশি নিয়েই আসবে সেটা, খারাপ কিছু হলেও সাংঘাতিক কিছুর জন্যই তৈরি থাকাই ভাল।

  • Gemini
    (May 21-June 20)

    কমিটেড জেমিনি যারা, মনের মানুষের সঙ্গে এই উইকএন্ডে হালকা-ভারী মনকষাকষি হওয়ার আশঙ্কা আছে। যাদের সেসব বালাই নেই, তাদের মোটের উপর মন্দ কাটবে না দুটো দিন।

  • Cancer
    (June 21-July 21)

    পুজোর কেনাকাটা যাদের এখনও বাকি, এই উইকএন্ডে গা-হাত-পা ঝেড়ে নিয়ে বেরিয়ে পড়লেই ভাল হয় না কি? এরপর ভিড়-ভিড়াক্কারে ল্যাজে-গোবরে হতে খুব ভাল লাগবে কি?

  • Leo
    (July 22-August 21)

    এই শনি-রবিবার সারাক্ষণ বিশাল ঘুম পাবে, ঝিম-ঝিম লাগবে। কিন্তু সেই নিয়ে দুশ্চিন্তার কিছু নেই। উইকএন্ডের রাতেই তো ল্যাদের প্রশ্রয় পাওয়ার কথা। কোনও গঠনমূলক কাজ তোমাদের জীবনে এই উইকএন্ডে না হওয়ারই কথা। না হলেই বা!

  • Virgo
    (August 22-September 21)

    ব্যক্তিগত বা কাজের ক্ষেত্রে যেসব বিষয়কে গুডবাই জানালেই মঙ্গল, অথচ করব-করব ভেবেও করা হয়ে উঠছে না, এই উইকএন্ডে কপাল ঠুকে সেগুলোকে বিদায় জানালেই ভাল।

  • Libra
    (September 22-October 21)

    এই শনিবার যা কিছুই স্টেপ নেবে, ভেবেচিন্তেই নেওয়ার চেষ্টা কোরো। আশেপাশে একটু চোখ-কান খোলা রাখতে পারলে নিজেরই মঙ্গল। রবিবার দিনটা একটু নিজেকে সময় দেওয়ার সময়। নিজেকে সময় দিতে যাদের ইচ্ছে করবে না, অন্তত নিজের ঘরবাড়ির পরিষ্কার-পরিচ্ছন্নতার দিকেই খানিক নজর দাও না কেন হে!

  • Scorpio
    (October 22-November 21)

    এই উইকএন্ডে একগুচ্ছ নতুন বন্ধুবান্ধবের উদয় হতে পারে জীবনে। তা বাস্তব দুনিয়াতেই হোক আর ভার্চুয়াল দুনিয়ায়। ঠিক-ভুলের হিসেব নিয়ে একটু দ্বিধা দেখা দিতে পারে জীবনে। তা নিয়ে একটু সাবধান থাকলেই আর অন্য কোনও দুশ্চিন্তা নেই।

  • Sagittarius
    (November 22-December 21)

    এই সপ্তাহান্ত সবচেয়ে ভাল যাবে তোমাদেরই। ঠিক যা-যা প্ল্যান করে রেখেছিলে, সবই সত্যি হবে এই শনি-রবিবার। জামা-কাপড় হোক কিংবা ইলেকট্রনিক কোনও যন্ত্রপাতি, রবিবার কেনাকাটা সেরে রাখলেই ভাল।

  • Capricorn
    (December 22-January 20)

    এই সপ্তাহান্তে লোকজনের সঙ্গে আলাপচারিতায় তোমার বৃহস্পতি তুঙ্গে থাকবে। তবে তা করতে গিয়ে সমস্যাও হতে পারে অল্পবিস্তর। ধর্ম-কর্মে মতি ফিরে আসার জন্যও এই সময়টা শুভ। একা কাটানোর জন্য রোববার দিনটা খাসা। সন্ধে নাগাদ বন্ধুবান্ধবের সঙ্গে একটু-আধটু ঘুরতে বেরনোর সম্ভাবনাও যে একেবারেই নেই, তা নয়।

  • Aquarius
    (January 21-February 19)

    শনি-রবিবারে অনেক সম্ভাবনা আসতেই পারে তোমার দোরগোড়ায়। তবে সেগুলো একা হাতে হ্যান্ডল করা হয়তো তোমার পক্ষে সম্ভব নাও হতে পারে। সেক্ষেত্রে বন্ধুবান্ধবদের সাহায্য নিতে পিছপা হোয়ো না। আরও ভাল হয় যদি এমন কারও কাছে পরামর্শ নাও, যে বা যারা তোমার মতোই চিন্তাভাবনা করে।

  • Pisces
    (February 20-March 20)

    উইকএন্ডের শুরুটা একটু কষ্টে ঠাসা হলেও হতে পারে। শনিবার দিন শেষ হতে-হতে যেটা অনেকটাই কেটে যাবে বলে আশা করা যায়। রবিবার আসতে-আসতে ভাগ্যদেবতা তোমাদের উপর অনেকটাই প্রসন্ন হয়ে উঠবেন। রবিবার সকালটা পাগলামি করে কেটে গেলেও সন্ধের দিকে চারপাশ শান্ত হয়ে আসবে।


    - - - - - - - - - - - - - - - - - - -
    এই রাশিফল পশ্চিমি মতানুসারে দেওয়া হল

- - - - - - - - - - - - - - - - - - - - - - - - - - - - - - - - - - - - - - - - - - - - - - - - - - - - - - - - - - - - - - - - - - - - - - - - - - - - - - - - - - - - - - - - - - - - - - - - - - - - - - - - - - - - - - - - - - - - - - - -