UnishKuri
Web1.jpg

Aries (21/3-20/4)

শনিবারে পুরনো বন্ধুবান্ধবদের সঙ্গে দেখা হওয়ার সম্ভাবনা আছে। রোববার সারাটা দিন ঘরে বসে ল্যাদ খাওয়ার যোগ প্রবল। সন্ধে নাগাদ বাড়িতে সেইসব আত্মীয়স্বজনরা আসতে পারেন, যাদের সঙ্গে বেশ অনেকদিন দেখা-সাক্ষাত্‌ হয়নি।

 

Tauras (21/4-21/5)

এই সপ্তাহান্তে টরাস ভাই-বন্ধুদের জন্য অনেক হাসি-ঠাট্টা-আনন্দ-মজা অপেক্ষা করছে। শনিবার দিনের বেলাটা কোনওরকমে ভালয়-ভালয় কাটিয়ে দিতে পারলেই ব্যস! বাকি দেড় দিন উদ্দাম হুল্লোড়ের প্রবল সম্ভাবনা!

 

Gemini (22/5-21/6)

সারা সপ্তাহ ধরে কোনও একটা কাজের পিছনে লেগে রয়েছিলে কি? শনিবার সেটা হইহই করে সাঙ্গ হওয়ার আশা রাখতে পার। রবিবার অপ্রত্যাশিতভাবেই একটা লং ড্রাইভের চান্স জুটে যেতে পারে কপালে।

 

Cancer (22/6-23/7)

বাড়ির কেউ এই সপ্তাহান্তে অসুস্থ হয়ে পড়তে পারেন। তবে মারাত্মক কিছু ক্ষতি না হওয়ার সম্ভাবনাই বেশি। ঘাবড়ে না গিয়ে ঠান্ডা মাথায় পুরো ব্যাপারটা হ্যান্ড্ল করার চেষ্টা করলে শেষমেশ সবকিছুই নিশ্চিন্তে সামলে দেওয়া যাবে।

 

Leo (24/7-23/8)

কোনও কম্পিটিশনে নাম দেবে-দেবে ভাবছ কি? এই শনি-রবিবারে সেরকম কোনও সুযোগ এলে চোখ-কান বুজে পার্টিসিপেট করেই ফ্যালো। ফলাফল নিয়ে ফালতু ভেবে লাভটা কী? চেষ্টাটাই মোদ্দা কথা ইত্যাদি ইত্যাদি…

 

Virgo (24/8-23/9)

ব্যাঙ্কে বা অন্য কোথাও টাকা-পয়সা জমানোর থাকলে এই সপ্তাহান্তে সময় বের করে হোমওয়র্কটা সেরে ফ্যালো। মন-টন খারাপ হলে বা বিবেকের দংশন মার্কা কিছু সমস্যা হলে রবিবার একা সেটা ফেস করতে হবে না, কেউ না-কেউ নিশ্চয়ই সঙ্গ দেবে।

 

Libra (24/9-23/10)

দায়িত্ব নিতে তুমি যতই ভালবাসো না কেন, এই শনিবার দিনটা দায়িত্ব থেকে পালিয়ে বেড়ানোটাই কাম্য। রবিবার ব্যক্তিগত জীবনে ছোটখাটো ঝামেলা-ঝঞ্ঝাট হতে পারে বটে, তবে যা-ই হোক না কেন, নিজের পার্টনারকে তোমার পাশেই পাবে আজ।

 

Scorpio (24/10-22/11)

টাকা-পয়সা পকেটে ঢুকবে, এরকম যে-কোনও বিষয়ে তোমাদের উত্‌সাহ এই শনিবারে তুঙ্গে থাকবে এবং তাতে শেষমেশ কাজের কাজ হওয়ার সম্ভাবনাও উজ্জ্বল। রবিবারে যাই করো না কেন, আবেগের বশবর্তী হয়ে কোনও স্টেপ নিয়ো না শুধু, ব্যস।

 

Sagittarius (23/11-21/12)

মন দিয়ে কাজ করাটা চালিয়ে যাও। এই পথেই তোমার উন্নতি তোমার জন্য অপেক্ষা করছে। তবে কাউকে চট করে বিশ্বাস করে নেওয়ার অভ্যেসটা এবার বদলানোর প্রয়োজন।

 

Capricorn (22/12-20/1)

কোনও না-কোনওভাবে এই উইকেন্ডে তোমাদের ইচ্ছেপূরণ হবেই, প্রয়োজনগুলোও গুরুত্ব পাবে। রবিবার আবার কিছু খারাপ হতে পারে জীবনে, তবে সেক্ষেত্রেও পরিবার-পরিজন ও বন্ধু-বান্ধবদের সাপোর্ট পেতে অসুবিধে হবে না।

 

Aquarius (21/1-19/2)

সারা উইকেন্ড শুধুই দামী-দামী জিনিসপত্রের দিকে চোখ যাবে। পকেটে জোর থাকুক বা না থাকুক, সেগুলো কিনে ফেলতে চেয়ে দুই হাতই অসম্ভব রকমের নিশপিশও করবে। তবে ডিসকাউন্ট বা গিফ্ট ভাউচার পেয়ে যাওয়ার যোগও তোমাদের এই উইকেন্ডে রয়েছে।

 

Pisces (20/2-20/3)

উপরে ওঠার সিঁড়িটা তোমার কাছে এখন পরিষ্কার। তবে বেশি তাড়াহুড়ো না করে টিপে-টিপে পা ফেলাটাই মঙ্গল। চোখ-কান খোলা রেখে এগিয়ে চলো, তা হলে আর ঠকার ভয় থাকবে না।

 

এই রাশিফল পশ্চিমি মত অনুসারে দেওয়া হল।