UnishKuri
Web1.jpg

ARIES (March 21-April 20)
বাড়ির লোকের সঙ্গে খুচখাচ বাওয়াল হতে পারে আজ। তোমার নিজেরই দোষে বাবা-মা বা আত্মীয়স্বজন বা বউ, যে কারও সঙ্গে যে কোনও ছোট-বড় কারণে আজ ঝগড়া হয়ে যেতে পারে। অত্যধিক চাপ নিতে গিয়ে অন্যদের যথাযোগ্য সম্মান দিতে ভুলে গিয়েই এই কেলোটা তুমি ঘটাবে বলে মনে হচ্ছে। এমনটা যাতে এড়ানো যায়, সেদিকে খেয়াল রেখো।

 

TAURUS (April 21-May 20)
ARIES ভাইদের আজ বাড়িতে বিপদ হলে তোমাদের বিপদ গাড়িতে। রাস্তায় লম্বা ট্র্যাফিক জ্যামে ঘণ্টার পর-ঘণ্টা আটকে থাকা বা কোনও অ্যাক্সিডেন্টে আহত হওয়ার সমূহ সম্ভাবনা রয়েছে আজ। আবার এমনও হতে পারে যে তোমার গায়ে আঁচড়টি অবধি লাগল না, কিন্তু রাস্তায় অন্য কোনও দুর্ঘটনায় তৈরি হওয়া খুব খারাপ একটা দৃশ্য তোমাকে দেখতে হল। অতএব, আজকের দিনটা সকালে বাড়ি থেকে বেরনোর সময়েই fasten your seatbelts!

 

GEMINI (May 21-June 20)
শর্টকাট নিতে গিয়ে ডুবে মরে যাওয়ার চেয়ে কি সত্‌পথে টুকুর-টুকুর করে এগোনোই ভাল নয়? কোনও নতুন কাজে হাত দিতে গেলে আজ তাড়াহুড়ো কোরো না প্লিজ়! সবদিক ভেবেচিন্তে, আগু-পিছু ভেবে তবেই এগিও। অন্যথায় নিজেরই ভুলে নিজের পায়ে কুড়ুলের কোপ পড়ার আশঙ্কা থাকবে।

 

CANCER (June 21-July 21)
আজ দিনের শেষে মনে হতে পারে, সারাটা দিন ধরে বুঝি একটা আখ-পেষাই যন্ত্রে পেষা হয়েছে তোমাকে। ফলাফলটা মিষ্টি হবে কিনা, তা অবশ্য নির্ভর করছে একান্তভাবেই তোমার ব্যক্তিগত সদিচ্ছের উপর। ভূরি-ভূরি কাজের চাপের মধ্যে অনাকাঙ্খিত ঝামেলা-ঝঞ্ঝাট এড়াতে চাইলে কী করতে হবে জান নিশ্চয়ই? মাথা ঠান্ডা রাখতে হবে, আবার কী?

 

LEO (July 22-August 21)
আজকের দিনটাকে ‘বিশ্ব মিষ্টত্ব দিবস’ ভেবে নিয়ে আশেপাশের লোকজনের সঙ্গে অস্বাভাবিক লেভেলের মিষ্টি ব্যবহার করতে পারলে আর কিস্সু চাই না বস! জীবন তাতেই তোমার প্রতি সন্তুষ্ট থাকবে। সেইসঙ্গে যে বা যারা তোমার ব্যক্তিগত সম্পত্তির হাল-হকিকত বা ব্যক্তিগত সিক্রেট্স জেনে বসে আছে, তাদের একটু তোষামোদে রাখার চেষ্টা কোরো আজ।

 

VIRGO (August 22-September 21)
ব্যক্তিগত পরিসরে আজকের দিনটায় আশেপাশের এদের-ওদের-তাদের মধ্যে মতানৈক্য সৃষ্টি হতে পারে। দুম করে কারও পক্ষ না নিয়ে আগে একটু ভেবে দেখো, আদতে কোনটা ঠিক। ব্যাপারটায় তুমি আদৌ ইনভল্ভড না থাকলে তর্কাতর্কিটা থেকেও দূরে থাকাই মঙ্গল। দিনকাল তো খুব একটা ভাল নয় আফটার অল!

 

LIBRA (September 22-October 21)
বেঁড়েপাকামি করে উপরওয়ালার কাছে কায়দা মারতে গিয়ে নিজের বিপদ নিজেই ডেকে আনার বোকামিটা আজ না করলেই ভাল। কর্মক্ষেত্রে ভাল রকমের চাপ পড়বে আজ। মাথা ঠান্ডা রেখে সবটা ট্যাকল করার চেষ্টা কোরো। আর কিছু না হোক, অন্তত চেষ্টাটুকুর জন্য প্রশংসা পাবেই পাবে।

 

SCORPIO (October 22-November 21)
আজ দিনটা তোমার জন্য খাসা। একাকীত্বের কোনও প্রশ্নই নেই, উলটে কাজে-অকাজে সারাটা দিনই কাউকে না-কাউকে পাশে পাবে। তবে কিছু বিরক্তিকর ঘটনা সর্বদাই আমাদের আশেপাশে ওঁত পেতে থাকে। সেগুলোকে আজ জাস্ট ইগনোর করে দিতে পারলেই কেল্লাফতে।

 

SAGITTARIUS (November 22-December 21)
খুব কাছের মানুষদের কাছ থেকেই আজ ধাক্কা খেতে পারো জোরদার। এমনকী বাড়ির ফ্রিজটা অবধি শক মারতে পারে খামোকা! আবেগের বশে কোনও কাজ করে দাগা খেতে পারো আজ। কারও সঙ্গে অনেকদিনের সুসম্পর্কও জন্মের মতো চুকেবুকে যেতে পারে। সব মিলিয়ে আজ দিনটা একেবারেই ভাল নয় হে তোমাদের জন্য।

 

CAPRICORN (December 22-January 20)
শান্তভাবে চতুর্দিকে মৃদুমন্দ হাওয়া বইবে, ব্যাকগ্রাউন্ডে হালকা-হালকা ভায়োলিন বাজবে, আশেপাশের গাছ থেকে হলুদ-সবুজ পাতা ঝরে-ঝরে পড়বে আর পার্টনারের সঙ্গে তোমার যত ঝগড়া, সব একনিমেষে মিটে গিয়ে প্রেম জমে ক্ষীর হয়ে উঠবে, আজ তোমার সঙ্গে হয়তো এমনটাই হবে ভেবে থাকলে বলি, খুব ভুল করছ ভায়া। বরং এক্কেবারে উলটোটা হওয়ার চান্সই বেশি। ঝগড়াটা যাচ্ছেতাই রকমের বেড়ে সম্পর্কটাই ফুড়ুত্ হয়ে যেতে পারে আজ। সেটা আটকাতে চাইলে কোনওরকম ঝামেলার সম্ভাবনাকে অঙ্কুরে বিনষ্ট করাই আজ সমীচীন।

 

AQUARIUS (January 21-February 19)
শরীর-স্বাস্থ্যের প্রতি একটু যত্নবান হও আজ। ভাল কিছু পেতে হলে আজ তার ভাল দামও দিতে হবে। দূরে কোথাও যাওয়ার থাকলে সেই প্ল্যান আজ বাতিল হয়ে যাওয়ার চান্সেস হ্যাভ। তাতে চট করে ধৈর্য না হারিয়ে বরং সুষ্ঠুভাবে কী করে সব ঝামেলা এড়িয়ে প্ল্যানটা জিইয়ে রাখা যায়, সেই চিন্তায় মন দেওয়ার চেষ্টা করে দেখো একবার।

 

PISCES (February 20-March 20)

প্রেমিক PISCES-দের জন্য আজ দিনটা চমত্‌কার। একান্তে কিছু দুষ্টু-মিষ্টি মুহূর্ত কাটানোর জন্য সময় পেতে পারো আজ। সেটাকে সম্যকভাবে কাজে লাগালে তোমারই লাভ! আর লোহা গরম থাকতে হাতুড়ি যদি না মারতে চাও, পরে সেই হাতুড়ি নিজেই নিজের মাথাতেই বসিয়ে দিও তবে!

 

এই রাশিফল পশ্চিমি মত অনুসারে দেওয়া হল