UnishKuri
Web1.jpg

ARIES (March 21-April 20)

অনুমানশক্তির উপর একটু ভরসা রাখতে হবে। সাহস করে এগোও। সিদ্ধান্ত নিতে দেরি করা আজ মোটেই উচিত হবে না। শনিবার একটু ব্যস্ততার মধ্যে কাটবে, মাথা ঠান্ডা রেখো। রবিবার যদি কোথাও নেমন্তন্ন থাকে, সেটা মিস করা মোটেই ঠিক হবে না।
 

TAURUS (April 21-May 20)

আজ একটু সমঝোতায় আসতে হবে। অকারণে কারও সঙ্গে ঝগড়ায় যেয়ো না। পরে আফসোস হবে। শনিবার একটা ছোটখাটো টুরে যাওয়ার চান্স আছে। বন্ধুদের সঙ্গে সময়টা মন্দ কাটবে না। তবে রবিবার ফিরে না এলে কিন্তু কাজের ক্ষতি হওয়ার আশঙ্কা আছে।
 

GEMINI (May 21-June 20)

অতিরিক্ত উত্সাহের জন্য পরে সমস্যা হতে পারে। নিজেকে একটু বুঝে শুনে সামলে রাখো। ছোট-ছোট স্টেপ ফেলে এগোও। শনিবার কোনও বড় কাজ রেখো না, রাস্তাঘাটে সাবধানে চলাফেরা কোরো। রবিবার কোনও পুরনো বন্ধুর সঙ্গে দেখা হয়ে যেতে পারে।
 

CANCER (June 21-July 21)

একটু ফিউচার প্ল্যান করার দরকার। ‘যেমন চলছে, চলুক’ এই মনোভাব থেকে বেরিয়ে এসে একটু উদ্যোগী হও। যা হয়ে গিয়েছে, তা নিয়ে ভেবো না। শনিবার খুব আড্ডাবাজি, ঘোরাঘুরির চান্স আছে। রবিবার কিন্তু একটু কাজ কোরো, না হলে কোথাও পিছিয়ে পড়ার চান্স দেখা যাচ্ছে।
 

LEO (July 22-August 21)

ভাল করে ভাবো। যা অপছন্দ হচ্ছে, তাতে পাত্তা দিয়ো না। বেরিয়ে এসো। ঝগড়াঝাঁটিতে কোনও সমাধান হবে না। মোটের উপর খুব ব্যস্ত উইকএন্ড। শনি-রবিবারটা ভাল করে এনজয় করার আগেই যে ফুরিয়ে যাবে ভাই! তবে দুঃখু কোরো না এবং খাওয়াদাওয়ার দিকে নজর রেখো।
 

VIRGO (August 22-September 21)

বন্ধুবান্ধবদের থেকে পরিবারকে বেশি সময় দাও। ক্রিয়েটিভ কাজ করার আগে ভাল করে ভাবনাচিন্তা করো। শনিবার সপরিবারে কোথাও বেড়াতে যাওয়ার চান্স আছে। রবিবারটাও সারাদিন খুব আনন্দেই কাটবে। চিন্তা নেই, দু’দিনে তোমার কাজের সেরকম কোনও ক্ষতি হবে না।
 

LIBRA (September 22-October 21)

সময়টা এখন খুব ঠান্ডা এবং নিষ্ক্রিয়। যেমন চলছে, চালিয়ে যাও। কোনও বড় ডিসিশন নেওয়ার দরকার নেই। শনিবার সারাদিন বাড়িতেই নানারকম শখ নিয়ে দিন কাটাতে পার, রবিবার কোনও গেট টুগেদার বা রিইউনিয়নের খবর আসবে হঠাত্ করেই। জয়েন করলে মন্দ হবে না।
 

SCORPIO (October 22-November 21)

মন পরিষ্কার রাখো। অকারণে কাউকে সন্দেহ কোরো না। মানসিক জটিলতা তোমার সম্পর্কের ক্ষতি করবে। শনিবার রুটিনটা একটু এলোমেলো হবে, কিছুই ভেবে রেখো না, কারণ সেসব ওলট-পালট হয়ে যাবে। রবিবার যদি একটু ল্যাদ খেতে ইচ্ছে করে, পেটভরে খেয়ে নাও। সোমবার থেকে তো ফের দৌড়োদৌড়ি শুরু হচ্ছেই।
 

SAGITTARIUS (November 22-December 21)

মনে যা ভাবছ, স্পষ্ট করে প্রকাশ করো। বন্ধু বিগড়ে গেলে যাবে, ভাল বন্ধুদের সঙ্গে ফর্মালিটি করার দরকার হয় না। এই শনিবার তোমার পক্ষে একটু গরম দিন। না চাইলেও বিতর্কবিবাদে জড়িয়ে পড়তে হতে পারে, যথাসম্ভব মাথা ঠান্ডা রাখাটাই ঠিক হবে। রবিবার কোনও আত্মীয় বা বন্ধুর বাড়িতে খাওয়াদাওয়ার নেমন্তন্ন থাকার হাইচান্স।
 

CAPRICORN (December 22-January 20)

ওভার কনফিডেন্ট হলে সমস্যা বাড়বে। একটু গোড়া থেকে সমস্যা বুঝে সমাধানের চেষ্টা করো। তাড়াহুড়োর কিছু নেই। পুরো উইকএন্ডটাই নিজের ব্যাকলগ নিয়ে কাজ করো। কারণ কাজের দিক দিয়ে একটু হলেও এখন তুমি ব্যাকফুটে। রিফ্রেশমেন্টের জন্য রবিবার সন্ধেটা বন্ধুদের ডেকে কোথাও বেরোতে পার।
 

AQUARIUS (January 21-February 19)

শরীরের দিকে নজর দাও। শরীরের উপর একটুও অত্যাচার নয়, কারণ ক্ষতির আশঙ্কা আছে। কাজের দিকটা একটু কম চাপ নেওয়ার চেষ্টা করো। অনেক তো দৌড়োদৌড়ি হল, শনি-রবিবারটা একটু রেস্টই নিয়ে নাও না বরং। তবে রবিবার এমন কারও সঙ্গে দেখা হবে, যাকে তুমি কোনওভাবে এক্সপেক্টই করোনি।
 

PISCES (February 20-March 20)

টাকাপয়সা খরচের ব্যাপারে সিরিয়াস হতে হবে। যদি কোনও একটা আইডিয়া কাজ না করে, তা হলে খুব তাড়াতাড়িই অলটারনেটিভ ভাবতে হবে। শনিবার ব্যাঙ্কে গিয়ে পারলে একটা অ্যাকাউন্ট খোলো এবং কিছু ইনভেস্ট করে নাও। রবিবার দিনটা ক্রিয়েটিভ পরীক্ষানিরীক্ষার জন্য একেবারে আইডিয়াল, এই দিন যা-ইচ্ছে-তাই কোরো, তবে যাচ্ছেতাই কিছু করে ফেলো না বাপু।

 

(প্রেডিকশন পশ্চিমি মতে)