UnishKuri
Web3.jpg
  • Aries
    (March 21-April 20)

    প্রেমে পড়েছ নাকি? তোমার ভালবাসার মানুষের কথা ভাবতে-ভাবতেই দিন কেটে যাবে। নিজের কাজ মন দিয়ে করো আর সময় পেলে পার্টনারের সঙ্গে দেখা করার সময় ঠিক করে নাও।

  • Taurus
    (April 21-May 20)

    নতুন কোনও ব্যাপারে আগ্রহ বাড়বে। অতীতের কোনওকিছুর সঙ্গে এই আগ্রহর সম্পর্ক খুঁজে পাবে। নতুন ইন্টারেস্ট নিয়ে ভাবো। হতে পারে, এই ফিল্ডে তোমার উন্নতি হল।

  • Gemini
    (May 21-June 20)

    কাছের কোনও মানুষকে নিয়ে চিন্তা হবে। সে যদি তোমার পার্টনার হয়, তাহলে তার সামনে নিজের দুশ্চিন্তা প্রকাশ না করে বরং তার আত্মবিশ্বাস বাড়াতে সাহায্য করো। ধৈর্য ধরো, খারাপ সময় কেটে যাবে।

  • Cancer
    (June 21-July 21)

    এখন যে প্রেমের সম্পর্ক চলছে, তার জন্য তোমার পারিবারিক সমস্যা হতে পারে। তার জেরে তোমার পার্টনারের হয়তো মুড ভাল থাকবে না। তাই এখন সম্পর্কে বেশি ডিম্যান্ডিং না হয়ে বরং চুপ করে পার্টনারের সঙ্গে থাকো। সঠিক সময় এলে সবকিছু ঠিক হয়ে যাবে।

  • Leo
    (July 22-August 21)

    কোনও পার্টি বা অনুষ্ঠানে আজ অনেক খাবারদাবারের প্রলোভন থাকবে। কিন্তু তোমার শরীরের জন্য সেসব লোভ সামলে চলাই ভাল। বড়জোর একটা মিষ্টি বা চকোলেট খেতে পার।

  • Virgo
    (August 22-September 21)

    হঠাত্‌ আর্টের প্রতি তোমার আগ্রহ হবে। ভাল গান, পেন্টিং, নাটক ইত্যাদির প্রতি ইন্টারেস্টেড হয়ে পড়বে। তোমার যা ইচ্ছে, সেটাই করো। মোট কথা দিনটা এনজয় করো।

  • Libra
    (September 22-October 21)

    বাড়ি বা অন্য কাজে কীভাবে টাকা খরচ করবে, সেটাই সারাদিন তোমার মাথায় ঘুরে বেড়াবে। বাড়িতে নতুন আসবাব দরকার হতে পারে বা নতুন করে ঘর সাজানোর ব্যবস্থা করতে পার। বাড়ির অদরকারি জিনিসপত্র আগে বাড়ি থেকে দূর করো।

  • Scorpio
    (October 22-November 21)

    তোমার পার্টনার তোমাকে ফোন করে তার সমস্যার কথা শেয়ার করবে। এই সমস্যার কথায় তুমি নিজেও হতাশ হয়ে পড়বে। তাই আগে থেকেই কোনও কঠিন পরিস্থিতির জন্য নিজেকে প্রস্তুত রেখো।

  • Sagittarius
    (November 22-December 21)

    পরিবার এবং বন্ধুদের সঙ্গে তোমার সময় ভাল কাটলেও, সাম্প্রতিক কিছু ঘটনায় তোমার মন বিক্ষিপ্ত থাকবে। চটজলদি সিদ্ধান্ত নিয়ে কোনও ইনভেস্টমেন্ট কোরো না। কর্মক্ষেত্রে সবকিছুই খুব অদ্ভুত হবে। তোমার মনে হবে, সবকিছুই তোমার বিরুদ্ধে যাচ্ছে। পার্টনারের কাছে বেশি কিছু আশা কোরো না।

  • Capricorn
    (December 22-January 20)

    প্রেমিক বা প্রেমিকার সঙ্গে মনোমালিন্য হতে পারে। তবে মনে রাখবে সেটা ক্ষণিকের। তোমার পার্টনার মনের দিক থেকে তোমার সঙ্গেই আছে। হয়তো সাময়িক কোনও সমস্যা হচ্ছে।

  • Aquarius
    (January 21-February 19)

    অতীতকে অতীতেই রেখে দাও। অতীতকে বর্তমানে টেনে আনলে কিন্তু জীবনে সমস্যা তৈরি হবে। বরং নিজের কাজে মন দাও। জীবনে নতুন চ্যালেঞ্জ অ্যাকসেপ্ট করো। দেখবে জীবনটা কী সুন্দর হয়ে উঠবে।

  • Pisces
    (February 20-March 20)

    নিজের বিশ্বাসের উপর জোর বাড়বে। কিন্তু অন্যদের নিজের বিশ্বাস মানার জন্য জোর করে বোঝানোর কোনও দরকার নেই। ভুলভাল চিন্তা এক ফুঁ-য়ে উড়িয়ে দাও। নিশ্চিত কোনও প্ল্যান বানাও।


    - - - - - - - - - - - - - - - - - - -
    এই রাশিফল পশ্চিমি মতানুসারে দেওয়া হল

- - - - - - - - - - - - - - - - - - - - - - - - - - - - - - - - - - - - - - - - - - - - - - - - - - - - - - - - - - - - - - - - - - - - - - - - - - - - - - - - - - - - - - - - - - - - - - - - - - - - - - - - - - - - - - - - - - - - - - - -