UnishKuri
Web1.jpg

Aries (21/3-20/4) 

দিন-দিন তোমার শরীরের প্রতি অবহেলা করছ। এইদিকে এবার একটু নজর দেওয়া প্রয়োজন। কেরিয়ারের দিক থেকে সময়টা ভাল। উন্নতির সম্ভাবনা প্রবল।

 

Taurus (21/4-21/5)

নিজের ইগোটাকে একটু বাগে রাখার চেষ্টা করো, দেখবে অনেক সহজেই অনেক কাজ হয়ে যাচ্ছে। মনের কথা কোনও ঘনিষ্ঠ বন্ধুকে বলতে পারো। তোমার মনের বোঝাটা একটু কমবে।

 

Gemini (22/5-21/6)

নিজে সম্মান পেতে গেলে অন্যকে সম্মান দেওয়ার চেষ্টা করো। সকলের সঙ্গে সখ্যতা বজায় রাখার জন্য আর-একটু নরম মনোভাব প্রয়োজন।

 

Cancer (22/6-23/7)

কর্মক্ষেত্র বদলে ফেলার জন্য সময়টা পারফেক্ট। কাজের জায়গায় এমনিতে কিছু সমস্যা দেখা দিলেও পরিবারের সঙ্গে দারুণ সময় কাটবে। কোনও বড় সিদ্ধান্তের ক্ষেত্রে পরিবারের কথা মানলেই তোমাদের মঙ্গল।

 

Leo (24/7-23/8)

কারও সঙ্গে মতবিরোধের পথে যেয়ো না বরং তাদের বক্তব্যটাও মন দিয়ে শোনা দরকার। প্রেমে একটু সমস্যা দেখা দিতে পারে। তবে আস্তে-আস্তে সব মিটে যাবে, তাই নো টেনশন!

 

Virgo (24/8-23/9)

পরিশ্রম করার মানসিকতা তোমার মধ্যে আছে, তাই চিন্তা কোরো না। পরিশ্রমের ফল তুমি পাবে। তবে সবসময় কাজ করে যেয়ো না। কখনও-কখনও একটু বিনোদনেরও প্রয়োজন আছে, জীবনে এটা ভুলে গেলে চলবে না।

 

Libra (24/9-23/10)

ইদানিং পড়াশোনার দিকে বেশ অবহেলা করে ফেলেছ। এবার সেদিকে একটু নজর দাও। বাকি দিক থেকে সবকিছুই পারফেক্ট, তাই ফিকর নট!

 

Scorpio (24/10-22/11)

এখন বেশ আত্মবিশ্বাসী তোমরা, তাই যে-কোনও কাজ খুব সহজেই করে ফেলতে পারবে। কোনও বিষয়ে অন্যের মতামতটা অবশ্যই শুনবে। তবে অন্তিম সিদ্ধান্তটা কিন্তু নিজেই নিয়ো।

 

Sagittarius (23/11-21/12)

ভাল-মন্দয় মিশিয়ে কাটবে দিনটা। পাটর্নারের সঙ্গে সময় কাটাতে পারো। এই মুহূর্তে তোমার কাছে সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় হওয়া উচিত কেরিয়ার।

 

Capricorn (22/12-20/1)

আজ রোম্যান্সের জন্য দিনটা পারফেক্ট। পারলে পার্টনারের সঙ্গে কাছাকাছি একটা শর্ট ট্রিপে চলে যেতে পারো। জীবনের অনেক সমস্যাই সহজে সমাধান হয়ে যাবে আজ।

 

Aquarius (21/1-19/2)

মন দিয়ে কাজ করলে ফল নিশ্চয়ই পাবে তবে এখনই নয়, একটু অপেক্ষা করো। নিজের ভুল সিদ্ধান্তের ফলে অনেক কাজই কেচিয়ে যেতে পারে। তাই কোনও সিদ্ধান্তে পৌঁছনোর আগে সকলের সঙ্গে আলোচনা করে নাও।

 

Pisces (20/2-20/3)  

মনের উপর অযথা চাপ নিয়ে ঘরে বসে না থেকে বাইরে বেরিয়ে লোকজনের সঙ্গে একটু মেলামেশা করো। মন ভাল লাগবে। ছোটখাটো কোনও প্রাপ্তির যোগ রয়েছে, তাই অল দ্য বেস্ট!

……………………………..

( এই রাশিফল পশ্চিমি মত অনুসারে দেওয়া হল)