UnishKuri
Web1.jpg

ARIES (March 21-April 20)

দিনের শুরুটা আজ ভালভাবে শুরু না হয়ে থাকতে পারে, শেষটা কিন্তু ভালই হবে। কাউকে কোনও প্রমিস করে থাকলে, আজ চেষ্টা করো তার জন্য কিছুটা সময় দিতে।

TAURUS (April 21-May 20)

সামনে কোনও পরীক্ষা থাকলে এখনও সময় আছে উঠে-পড়ে লাগার। এদ্দিন যখন কিছু করলাম না, এখনও আর চেষ্টা করে লাভ নেই, এমনটা ভাবলে ভুল করবে।

GEMINI (May 21-June 20)

শরীরের প্রতি যত্নবান হও। শরীর-স্বাস্থ্যের দিক থেকে সময়টা তোমাদের জন্য ভাল নয়। রাতের দিকে হঠাত্ করে কোনও বড় খবর পেতে পার।

CANCER (June 21-July 21)

চাকরিতে আজ ভালই কাটার কথা দিনটা। বাড়ির পরিস্থিতি একইরকম সুখকর হবে কি না, তা অবশ্য জোর গলায় বলা যাচ্ছে না।

LEO (July 22-August 21)

উইকেন্ডে কোথাও ঘুরতে যাওয়ার প্ল্যান থাকলে, আজ তার জন্য কিছুটা সময় খরচ করে একটা খাসা প্ল্যান বানাও দেখি! সব ভাল যার প্ল্যান ভাল, জানা আছে তো?

VIRGO (August 22-September 21)

লেখালেখি হোক বা ছবি আঁকা, সৃজনশীল কাজের জন্য আজ দিনটা চমত্কার। একটুখানি সময় বের করার চেষ্টা করলে, ফল সন্তোষজনক হবে বলেই আশা করা যায়।

LIBRA (September 22-October 21)

অনেকদিন ধরে ডাক্তারের কাছে যাবে-যাবে করেও না গিয়ে উঠতে পারলে, আজ সেটা সেরে ফেলার চেষ্টা করো। রোগ-ভোগ যত অবহেলা পায়, ততই বাড়ে।

SCORPIO (October 22-November 21)

পুরনো কোনও বন্ধু বা আত্মীয়ের সঙ্গে আজ অনেকদিন পর দেখা হতে পারে। সন্ধে নাগাদ বাড়িতে লোকসমাগমেরও চান্স আছে!

SAGITTARIUS (November 22-December 21)

অনেকদিন ধরে কোনও কাজের পিছনে লেগে থাকলে আজও হাল ছেড়ো না। সাফল্য খুব বেশি দূরে নেই। রাতের দিকে বাইরে খেতে যাওয়ার একটা সাডেন চান্স মাটি ফঁুড়ে সামনে হাজির হলেও হতে পারে।

CAPRICORN (December 22-January 20)

খুব কাছের কারও শরীর আচমকা খারাপ হতে পারে আজ। তাতে ঘাবড়ে যাওয়ার অবশ্য কিছু নেই। খুব সিরিয়াস কোনও সমস্যা না হওয়ারই কথা।

AQUARIUS (January 21-February 19)

ব্যবসায় আজ বিন্দাস ঝঁুকি নাও। দিনটা তোমাদের জন্য উত্তম। সন্ধে নাগাদ নিজের জন্য একটু সময় বের করে ঘুরে-টুরে এসো কোথাও থেকে। মন্দ হবে না ব্যাপারটা!

PISCES (February 20-March 20)

প্রেমের জন্য আজ দিনটা দারুণ! পার্টনারকে খুশি করার জন্য একগুণ চেষ্টা করলে ১০ গুণ ভাল লাগা ফেরত পাওয়ার সম্ভাবনা রয়েছে। সো, গো অ্যাহেড!

 

(প্রেডিকশন পশ্চিমি মতে)