UnishKuri
Web1.jpg

Aries (21/3-20/4)
সময় নষ্ট কোরো না আজ। সাহসের সঙ্গে এগিয়ে চলো। সংঘবদ্ধভাবে কাজ করো। কোনওকিছুই তোমার নজর এড়িয়ে যাবে না। ধাঁধা বা বুদ্ধির খেলায় অংশ নিতে পার।

 

Tauras (21/4-21/5)
তোমার বিরুদ্ধে কেউ কাজ করে তোমার কাজ নষ্ট করার চেষ্টা করবে। অন্যদের মতো তোমারও নিজের মত প্রকাশের স্বাধীনতা আছে। যে-কোনও পরিস্থিতিতে এগিয়ে যাওয়ার জন্য নিজেকে প্রস্তুত রাখো। নিজের ফ্রিডম নিজে উপভোগ করো।

 

Gemini (22/5-21/6)
নিজের কাজের উপর বিশ্বাস রাখো। তোমার কথার জোর আছে, সেটা মনে রেখো। যত পারো ইনফরমেশন শেয়ার করো সকলের সঙ্গে, সেটাই তোমার কাজ। যে-কোনও কথোপকথনে সক্রিয়ভাবে অংশগ্রহণ করো।

 

Cancer (22/6-23/7)
চুপ করে থাকাটা কোনও কাজে দেবে না। তাই কথা বলতে থাকো। অন্য কারও কাছ থেকে অর্থপূর্ণ কিছু শুনতেও পারো। নতুন সুযোগের জন্য নিজের চোখ-কান খোলা রাখো। রাস্তায় কোনও অপরিচিত কারও পাশ কাটিয়ে যাওয়ার সময় খেয়াল রেখো, ভবিষ্যতে সে-ই তোমার প্রিয় বন্ধু হতে পারে।

 

Leo (24/7-23/8)
যতই চেঁচামেচি করো না কেন, তোমার অবস্থা জাস্ট একটা বাক্সবন্দি ইঁদুরের মতো। নিজের ওই ছোট্ট বাক্স থেকে বেরিয়ে এসো। অন্যদের উত্সাহে তোমার মানসিকতা পালটাতে পারে। নতুনভাবে বাঁচতে শেখো। অন্যদের কাছ থেকে শেখো কীভাবে বাঁচতে হয়।

 

Virgo (24/8-23/9)
তোমার মনের কথা বলার জন্য সবসময় উদগ্রীব থাকবে। তোমার জিভের আগায় কথা থাকবে এবং দরকারমতো বলেও ফেলবে। কিন্তু সাবধান, এই কথা বলতে গিয়েই মুশকিলে পড়বে। তোমার কথাগুলো অন্যদের শ্রুতিকটু লাগতে পারে। অন্যদের ইমোশনকেও মূল্য দিতে শেখো। নিজের সমস্যা অন্যদের উপর চাপিয়ে দিও না।

 

Libra (24/9-23/10)
তোমার মাথা আজ একটু বেশিই কাজ করবে। কিন্তু তাতে তোমার নিজের সাহায্য হচ্ছে কিনা দেখো। মাথার কাজ আছে, এমন যে-কোনও কাজ মন দিয়ে করো। মানসিক সমস্যার মোকাবিলা করার মতো যোগ্যতা তোমার আছে। আত্মবিশ্বাসের সঙ্গে কমিউনিকেট করো। যাদের সঙ্গে অনেকদিন যোগাযোগ নেই, তাদের সঙ্গে কথা বলো, দু’পক্ষেরই ভাল লাগবে।

 

Scorpio (24/10-22/11)
নিজের কাজ করো, অন্যদের কুপরামর্শ কানে নিও না। যেটা করার সেটা মন দিয়ে করো। অন্যরা খারাপভাবে রিঅ্যাক্ট করতে পারে। অন্যদের সুবিধে করে দেওয়ার জন্য নিজের দৃষ্টিভঙ্গি পালটে ফেলো না। তোমার রাস্তায় কেউ চলে এলে তাদের মুখোমুখি হও।

 

Sagittarius (23/11-21/12)
আজকে পরিষ্কারভাবে চিন্তা করতে পারবে। যেটা নিয়ে চলতে হবে, সেটাতে বেস্ট আউটপুট দেওয়ার চেষ্টা করো। অন্যদের নাটকে ভাগ নিও না। কর্মক্ষেত্রে ভাল সম্পর্ক বজায় রাখার চেষ্টা করো। নতুন কোনও গ্যাজেট কেনার জন্য এটা আদর্শ সময়। জীবনকে সহজ করার জন্য কিছু খরচ করতে হবে।

 

Capricorn (22/12-20/1)
কারও জিজ্ঞেস করার অপেক্ষায় থেকো না। নিজের মনের কথা বলেই ফ্যালো। কেউ তোমার মনের কথা জিজ্ঞেস করবে ন। নিজেই নিজেকে এক্সপ্রেস করো। অন্যদের তুমি অনেক সুযোগ দিয়েছ তাদের কথা বলার, এবার নিজের কথাটাও বলে দাও। বসে-বসে শুধু না দেখে, সক্রিয়ভাবে কোনও কথোপকথনে অংশ নাও।

 

Aquarius (21/1-19/2)
আজ তোমার মাথা দ্রুত চলবে। নিজের চিন্তাকে সঠিকভাবে কাজে লাগাও। লেডিলাক আজ তোমার দিকেই। তোমার চিন্তা কাজে লাগানোর সময় এটা। নতুন আইডিয়া কাজে লাগিয়ে এগিয়ে যাও। ইতস্তত কোরো না, তাতে বরং ব্যর্থ হবে।

 

Pisces (20/2-20/3)
কীসের জন্য অপেক্ষা করছ তুমি? বন্ধ ঘরে বসে থাকলে কারও সঙ্গে দেখা হবে না। হাতে কোনও ইনস্ট্রুমেন্ট না নিলে কোনওদিনই রকস্টার হতে পারবে না। কোনও কাজ অর্ধেক না করে পুরো করো। কাউকে ভালবাসলে তাকে সেটা বলো। তুমি নিজেও জানো না কালকে কী হবে। তাই মনের কথা বলেই ফেলো।

 

এই রাশিফল পশ্চিমি মত অনুসারে দেওয়া হল।