UnishKuri
Web1.jpg
  • Aries
    (March 21-April 20)

    উইকএন্ডে হালকা শরীর খারাপ হতে পারে। তবে গুরুতর কিছু আকার না নেওয়ারই কথা সেটার। শনিবার দিনের শুরু থেকেই সাবধানে থেকো অতএব। রোববার রাতে বাড়িতে আত্মীয়সমাগমের সম্ভাবনা আছে বিলক্ষণ!

  • Taurus
    (April 21-May 20)

    এই সপ্তাহান্তের শেষে মুখে হাসি ফোটার আশা আছে টরাসকুলের। শনিবার একটু কঠিন পরিস্থিতির মুখোমুখি হতে হবে হয়তো। ঠান্ডা মাথায় সেটা হ্যান্ডল করার চেষ্টা করলেই মঙ্গল।

  • Gemini
    (May 21-June 20)

    খাওয়াদাওয়া যারা ভালবাস, এই উইকএন্ডে ভালই খ্যাটন-যোগ নাচছে কপালে। উপরি পাওনা, এলাহি ভূরিভোজ যদি কপালে জুটে যায়, তবে তার সবটাই আসবে বন্ধুবান্ধব বা আত্মীয়স্বজনের পকেট কেটে।

  • Cancer
    (June 21-July 21)

    প্রেমে পাগল ক্যানসারদের এই উইকএন্ডটা ভীষণ কিছু আহামরি যাওয়ার কথা নয়। বরং ছোট্ট ঝামেলা বড় আকার নিতে পারে আচমকাই। শুরু থেকেই একটু নমনীয় মনোভাব রেখে চলতে পারলে অবশ্য সব পরেশানি ঘুচিয়ে দেওয়া যাবে গোড়াতেই।

  • Leo
    (July 22-August 21)

    উইকএন্ডে অখণ্ড অবসর পাওয়ার সম্ভাবনা প্রবল। সেটাকে ভাল কাজে লাগানোর চেষ্টা কোরো। দুটো দিন খামোখা নষ্ট করে রোববার রাতে বসে ‘কিস্যু কাজের কাজ হল না!’ ভেবে মাথা কোটার কোনও মানে হয় কি?

  • Virgo
    (August 22-September 21)

    সপ্তাহান্তে কেনাকাটার প্ল্যান থাকলে অবশ্যই সেরে রেখো। বৃষ্টিবাদলায় আটকে পড়লে বা শরীর খারাপ লাগলে অন্য কথা, তা নাহলে স্রেফ ল্যাদ খেয়ে কাজগুলো ফেলে রেখো না খবরদার!

  • Libra
    (September 22-October 21)

    বাড়িতে সাইকেল, স্কুটার, চারচাকা, যাই থাকুক না কেন, এই উইকএন্ড সেগুলোর খানিক যত্নআত্তি করার জন্য এক্কেবারে সঠিক সময়। যাদের সেসবের বালাই নেই, তারা ঘোরাঘুরি করে সময় কাটাও, আর কী!

  • Scorpio
    (October 22-November 21)

    শনিবারটা যেমন-তেমন কেটে গেলেও রবিবার কিছু একটা এক্সট্রিম হওয়ার চান্সেস আর দেয়ার। দিনটা সাংঘাতিক রকমের দুর্দান্ত গিয়ে মন-টন ফুরফুরে হয়ে গেল, তাও যেমন হতে পারে, তেমনি তুমুল বৃষ্টির চোটে বাড়ি থেকে বেরোতেই পারলে না, মন গেল খারাপ হয়ে– সে আশঙ্কাও আছে।

  • Sagittarius
    (November 22-December 21)

    প্রেমের ক্ষেত্রে স্যাজিটেরিয়াসদের এই উইকেন্ডটা একটা মেমরেব্ল উইকেন্ড হয়ে থাকবে বলেই মনে হয়। বাবা-মা, আত্মীয়স্বজন কারও শরীর খারাপ হওয়ার হালকা আশঙ্কা আছে। তবে গুরুতর কিছু না হওয়ারই কথা। রবিবার সকালবেলা কোনও ভাল খবর আসতে পারে।

  • Capricorn
    (December 22-January 20)

    উইকেন্ডের শুরুটা একটু কষ্টে ঠাসা হলেও হতে পারে। শনিবার দিন শেষ হতে-হতে যেটা অনেকটাই কেটে যাবে বলে আশা করা যায়। রবিবার আসতে-আসতে ভাগ্যদেবতা তোমাদের উপর অনেকটাই প্রসন্ন হয়ে উঠবেন। রবিবার সকালটা পাগলামি করে কেটে গেলেও সন্ধের দিকে চারপাশ শান্ত হয়ে আসবে।

  • Aquarius
    (January 21-February 19)

    বেড়ে কথা বলতে পারার তোমাদের যে লাজবাব গুণটা আছে, সেটা এই শনিবার কাজে লাগবে। এরই বদান্যতায় এদিকে-সেদিকে ভালই পাত্তা পাবে দিনভর। রবিবার কোনও পার্টির নেমন্তন্ন বা ডেটিং-এর প্ল্যান অথবা কাউকে দেখতে যাওয়ার থাকলে কাটিয়ে না দিয়ে ওদিনই সেরে নাও। দিনটা তোমাদের জন্য বেশ পয়া!

  • Pisces
    (February 20-March 20)

    কাজ বা অকাজের সূত্রে হঠাত্ নতুন কোনও জায়গায় গিয়ে পড়লে ঘাবড়ে যেও না এই উইকএন্ডে। বরং ঠান্ডা মাথায়, স্মার্টলি সমস্ত ব্যাপারটা সামলে নেওয়ার চেষ্টা করো। রোববার দিনের শেষে কোনও ভাল খবর আসতে পারে আচমকা!


    - - - - - - - - - - - - - - - - - - -
    এই রাশিফল পশ্চিমি মতানুসারে দেওয়া হল