UnishKuri
Web1.jpg

Aries (21/3-20/4) 

শনিবার দিনের বেলায় এরিজ় দাদা-দিদিদের মেজাজের তল পাওয়া ভার হবে। শেষ দেখে ছাড়ার একটা অকারণ গোঁ ধরে বসে থাকার সম্ভাবনা এদিন প্রবল। কাজেকর্মেও ছটফটানিটা ফুটে বেরোবে অবধারিত ভাবেই। গোদের উপর বিষফোঁড়া এই যে, রবিবারেও অনেকটা একইরকম ঘটনা ঘটবে। ‘উঠল বাই, তো কটক যাই’ মনোভাবটা সুতরাং এদিন একটু কনশাসলি ইগনোর করতে পারলেই মঙ্গল। ইলেকট্রিক জিনিসপত্রে হাত দেওয়ার সময় (শুধু এই রবিবারেই নয়, বরং চিরকালই!) সাবধানতা অবলম্বন করার কথা যদি এই বুড়ো বয়সে মনে করিয়ে দিতে হয়, তা হলে আর কিছু বলার নেই! বিয়ে-থার সিদ্ধান্ত নেওয়ার পক্ষেও এই রোববারটা আদর্শ নয় মোটেই।

 

Tauras (21/4-21/5)

শনিবারে দিনের প্রথমার্ধটা প্ল্যানমাফিক চলাই ভাল টরাসদের। সন্ধের দিকে কিন্তু প্ল্যানমাফিক কিছু চলবে না জীবনে। আগে থাকতে যা কিছু ভেবে রেখেছিলে, তার বরং উল্টোটাই হওয়ার সম্ভাবনা বেশি। রোববারেও আশেপাশের আবহাওয়ার মতোই তোমার মুডের প্রেডিকশনও এক্ষুনি করা যাচ্ছে না। চাপে পড়ে মাথাটা আগ্নেয়গিরি আর চিন্তাগুলো ফুটন্ত লাভা হয়ে যাওয়াটাও আশ্চয্যি নয়।

 

Gemini (22/5-21/6)

সত্যিকারের ভাল কোনও কাজ করার জন্য শনিবার সকালটা উপযুক্ত সময়। সময়ের কাজ সময়ে সেরে রাখতে এদিন জেমিনি দাদা-দিদিরা যত এফর্ট দেবে, অর্থনৈতিক ও পারিবারিক দিক থেকে আনেওয়ালা সময়টা ততই সুজলা-সুফলা হয়ে উঠবে। শনিবার সন্ধে নাগাদ চাকরি, ব্যক্তিগত জীবন বা ছুটিছাটা ভাল খবরটা যে ঠিক কোন দিক থেকে এসে তোমাদের মুখে হাসি ফোটাবে, বলা মুশকিল! রবিবারেও একলা-হতাশ-বোকা-বোকা লাগার কোনওরকম আশঙ্কার ছিটেফোঁটাও নেই। যাদের দেখা পেলে তোমার এ কান থেকে ও কান অবধি হাসি ছড়িয়ে পড়ে, তেমন লোকজনের সঙ্গে এই রবিবারে হঠাত্ করেই দেখা হয়ে যাওয়ার সম্ভাবনাও হ্যাজ়!

 

Cancer (22/6-23/7)

‘কাজ করে যাও, ফলের আশা কোরো না’ কথাটা একটা বাজে কথা। যেসব ক্যানসার ভ্রাতা ও ভগিনীরা অ্যাদ্দিন ধরে কোনওকিছুর পিছনে লেগেছিলে, এই শনিবারে তার জমজমাট ফল পাবে। যে কাজটা শেষ হয়ে এসেছে-এসেছে, সেটার প্রতি যত্নশীল হয়ে সুষ্ঠুভাবে সেটাকে কমপ্লিট করার চেষ্টা রেখো এদিন। রোববারে মাথা ঠান্ডা রাখতে পারা আর আত্মসংযম, এই দুটো জিনিস তোমাদের ভীষণ দরকার। অন্যথায় পরিস্থিতির হাতের খেলার পুতুলে পরিণত হয়ে ক্যাবলা হয়ে যাওয়ার ভয় রয়েছে আচ্ছা রকম!

 

Leo (24/7-23/8)

জগত্-সংসার ভুলে কাজে ডুবে যেতে হলে এই শনিবার সকালটা লিও-দের জন্য আদর্শ। দিনের শেষে গিয়ে অনেকদিন ধরে যা-যা অ্যাচিভ করার জন্য প্রাণপাত করছিলে, সেগুলো সত্যি হয়ে ওঠার সম্ভাবনা প্রবল! রোববারে সক্কাল-সক্কাল দারুণ এনার্জেটিক লাগবে আশপাশটা। তাতে মত্ত না হয়ে গিয়ে একটু চোখ-কান খোলা রেখো। তোমার একান্ত ব্যক্তিগত কোনও জায়গায় কেউ খোঁচা দিতে পারে এদিন। মাথা গরম না করে ভেবেচিন্তে সেটার সঙ্গে ডিল করার চেষ্টা কোরো।

 

Virgo (24/8-23/9)

সারা সপ্তাহে যা কিছু কাজকর্ম বাকি রয়ে গিয়েছে, শনিবারে সেগুলো বেলাবেলি শেষ করে ফেলার চেষ্টা কোরো। সন্ধে যতই ঘনাবে, এক্কেবারে অদরকারে কাছা খুলে খরচ করে ফেলতেও তোমাদের সাধ ততই তীব্র হবে। কাজেই, সাবধান! এহেন পাগল-পাগল ভাবটা রবিবার সন্ধে নাগাদ একটু স্তিমিত হওয়ার সম্ভাবনা রয়েছে অবিশ্যি। শনিবার খুব ভুলভাল কিছু করে বসলে রোববার সেই নিয়ে অনুশোচনা হতিইই পারে! মনকে এদিন খুব বেশি পাত্তা দিয়ো না, তা হলেই হবে।

 

Libra (24/9-23/10)

শনিবার দিনের শুরুতে রুটিনমাফিক কাজকর্মগুলো ভালই হবে সব। সন্ধের দিকে ব্যক্তিগত জীবনে কিছু সারপ্রাইজ় অপেক্ষা করবে লিব্রাদের জন্য। সব মিলিয়ে দিনটা খুব একটা খারাপ যাবে না। রবিবারে ‘আজ কাপড়-জামা কাচব কিনা’ থেকে শুরু করে ‘রাতে কি বাইরে খেতে যাওয়া যায়’ অবধি সব চিন্তাতেই কনফিউশন দেখা দেবে। কারও সঙ্গে সামান্য ঝামেলাও আজ হুড়মুড়িয়ে বেড়ে অনেক বড় আকার নিতে পারে। রাগের মাথায় হড়বড়িয়ে কোনও সিদ্ধান্ত না নিলেই মঙ্গল।

 

Scorpio (24/10-22/11)

শনিবার Scorpio-দের দিনের শুরুটা সেই একই রকম বোরিং, বোকা-বোকা ভাবে শুরু হবে বটে, কিন্তু শেষের দিকে গিয়ে ওই বোরিং দিনটাই ভোল পালটে গঙ্গাধর থেকে শক্তিমান হয়ে উঠবে! তবে ল্যাদ কেটে গিয়েছে ভেবে যা-ইচ্ছে-তাই করতে গিয়ে শেষমেশ যাচ্ছেতাই কিছু করে বসলে সেটা কিন্তু খুব একটা ভাল ব্যাপার হবে না। রবিবারেও মনের অঙ্গুলিহেলনে উঠতে-বসতে গিয়ে কোমরে ব্যথা করে ফেললে যারপরনাই দুঃখজনক হবে না কি ঘটনাটা? বাড়িতে এদিন ছোটখাটো কোনও সমস্যা দেখা দিতে পারে। চাপ না নিয়ে ঠান্ডা মাথায় ঝটপট সেটা সামলে দেওয়ার চেষ্টা কোরো। রবিবার তো আর রোজ-রোজ আসে না রে ভাই!

 

Sagittarius (23/11-21/12)

শনিবারে কেউ আর যাই বলুক না কেন, স্যাজিটেরিয়াসদের ভিতু বা ল্যাদখোর বলে অপবাদ দিতে পারবে না। নতুন কোনও ঝঁুকি নেওয়ার জন্যও দিনটা খাসা। ভাগ্য এদিন তোমাদের সঙ্গ দেবে সারাদিন ধরেই। রবিবারে সৃজনশীল কাজকর্মে ডুবে থাকলে মন্দ হয় না। যে বিষয়টা নিয়ে অনেকদিন ধরে ভয়ে-ভয়ে আছ, (যেমন পাশের বাড়ির পম্পিকে দু’মাস আগেই লিখে রাখা প্রেমপত্রটা দিয়েই ফ্যালা, অথবা অফিসের বসকে সামনের মাসে চার দিনের ছুটি নেওয়ার কথাটা জানিয়েই ফ্যালা!) সেটা এদিন কেটে যেতে পারে।

 

Capricorn (22/12-20/1)

প্রেম বিষয়ক হিজিবিজির জন্য এই শনিবারটা কেপ্রিকর্নদের পক্ষে চমত্কার! তবে যাদের নার্ভ দুর্বল, দিনের দ্বিতীয়ার্ধে তারা সাবধানে থেকো! রবিবার প্রতিপক্ষের শয়তানিতে শিউরে ওঠার সম্ভাবনা রয়েছে। যে দিকটা দিয়ে একেবারেই ভেবে দ্যাখোনি, সেদিক দিয়েই হয়তো তারা আঘাত হানবে। আগেভাগে সেরকম কিছুর জন্য প্রস্তুত থেকো অতএব। পরিবারের সকলের সঙ্গে দেখা-সাক্ষাত্ বা বিয়ে সংক্রান্ত কোনওরকম আলোচনার জন্য এই রবিবারটা খুব একটা ভাল দিন নয়।

 

Aquarius (21/1-19/2)

শনিবার দিনটা তোমাদের জন্য ল্যাদ-স্পেশাল একটা দিন হয়ে থাকতে চলেছে। যারা নতুন কোনও সম্পর্কে জড়িয়ে পড়বে-পড়বে করছ, তাদের বৃহস্পতি এই শনিবারে তুঙ্গে থাকবে বলেই আশা করা যাচ্ছে! রবিবার একটা ছুটির দিন। ছুটির মেজাজেই সেটা কাটানোর চেষ্টা করলে দিনটা দুর্দান্ত রকমের ‘আহা বেশ বেশ বেশ’ যাবে, এটুকু বলতে পারি।

 

Pisces (20/2-20/3)  

ভালমানুষির চূড়ান্ত নিদর্শন রেখে যাবে তোমরা এই শনিবারে। তবে তার জন্য বাড়ির লোক, বউ বা গার্লফ্রেন্ডের কাছে আচ্ছাসে ঝাড় খাওয়ারও চান্সেস রয়েছে বিলক্ষণ! রবিবারে সুখে থাকতে-থাকতেই ভূতের কিল খাওয়ার সমূহ সম্ভাবনা রয়েছে। মুহূর্তের উত্তেজনার চোটে হয়তো এমন কিছু করে বসবে, যার জন্য অনেক-অনেক দিন পরে যাচ্ছেতাই রকমের আফসোস হবে। সেরকমটা যাতে না হয়, সেই চেষ্টাই রেখো সুতরাং!

 

এই রাশিফল পশ্চিমি মত অনুসারে দেওয়া হল