UnishKuri
Web1.jpg

ARIES (March 21-April 20)

শনিবারে পুরনো বন্ধুবান্ধবদের সঙ্গে দেখা হওয়ার সম্ভাবনা আছে। রোববার সারাটা দিন ঘরে বসে ল্যাদ খাওয়ার যোগ প্রবল। সন্ধে নাগাদ বাড়িতে সেইসব আত্মীয়স্বজনরা আসতে পারেন, যারা কারণে বা অকারণে গত ক’দিনে বিজয়া জানাতে আসতে পারেননি।
 

TAURUS (April 21-May 20)

এই সপ্তাহান্তে টরাস ভাই-বন্ধুদের জন্য অনেক হাসি-ঠাট্টা-আনন্দ-মজা অপেক্ষা করছে। শনিবার দিনের বেলাটা কোনওরকমে ভালয়-ভালয় কাটিয়ে দিতে পারলেই ব্যস! বাকি দেড় দিন উদ্দাম হুল্লোড়ের প্রবল সম্ভাবনা!
 

GEMINI (May 21-June 20)

সারা সপ্তাহ ধরে কোনও একটা কাজের পিছনে লেগে রয়েছিলে কি? শনিবার সেটা হইহই করে সাঙ্গ হওয়ার আশা রাখতে পার। রবিবার অপ্রত্যাশিতভাবেই একটা লং ড্রাইভের চান্স জুটে যেতে পারে কপালে।
 

CANCER (June 21-July 21)

বাড়ির কেউ এই সপ্তাহান্তে অসুস্থ হয়ে পড়তে পারেন। তবে মারাত্মক কিছু ক্ষতি না হওয়ার সম্ভাবনাই বেশি। ঘাবড়ে না গিয়ে ঠান্ডা মাথায় পুরো ব্যাপারটা হ্যান্ড্ল করার চেষ্টা করলে শেষমেশ সবকিছুই নিশ্চিন্তে সামলে দেওয়া যাবে।
 

LEO (July 22-August 21)

কোনও কম্পিটিশনে নাম দেবে-দেবে ভাবছ কি? এই শনি-রবিবারে সেরকম কোনও সুযোগ এলে চোখ-কান বুজে পার্টিসিপেট করেই ফ্যালো। ফলাফল নিয়ে ফালতু ভেবে লাভটা কী? চেষ্টাটাই মোদ্দা কথা ইত্যাদি ইত্যাদি…
 

VIRGO (August 22-September 21)

ব্যাঙ্কে বা অন্য কোথাও টাকা-পয়সা জমানোর থাকলে এই সপ্তাহান্তে সময় বের করে হোমওয়ার্কটা সেরে ফ্যালো। মন-টন খারাপ হলে বা বিবেকের দংশন মার্কা কিছু সমস্যা হলে রবিবার একা সেটা ফেস করতে হবে না, কেউ না-কেউ নিশ্চয়ই সঙ্গ দেবে।
 

LIBRA (September 22-October 21)

দায়িত্ব নিতে তুমি যতই ভালবাসো না কেন, আজকের দিনটা দায়িত্ব থেকে পালিয়ে-পালিয়ে বেড়ানোটাই কাম্য। ঝামেলা-ঝঞ্ঝাট হতে পারে বটে, তবে যা-ই হোক না কেন, নিজের পার্টনারকে তোমার পাশেই পাবে আজ।
 

SCORPIO (October 22-November 21)

টাকা-পয়সা পকেটে ঢুকবে, এরকম যে-কোনও বিষয়ে তোমাদের উত্‌সাহ আজ তুঙ্গে থাকবে এবং তাতে শেষমেশ কাজের কাজ হওয়ার সম্ভাবনাও উজ্জ্বল। তবে যাই করো না কেন, আবেগের বশবর্তী হয়ে কোনও স্টেপ নিয়ো না শুধু, ব্যস।
 

SAGITTARIUS (November 22-December 21)

মুড-ই বলো আর শরীর-স্বাস্থ্য, দুই-ই তোমাদের আজ ভাল থাকবে বেশ। তাড়াহুড়ো করে আজ কিছু করার প্রয়োজন না হওয়ারই কথা। যে কারণে ভীষণ রকম রিল্যাক্সডভাবে আজকের দিনটা কাটানোর সম্ভাবনা আছে।
 

CAPRICORN (December 22-January 20)

কোনও না-কোনওভাবে আজ তোমাদের ইচ্ছেপূরণ হবেই, প্রয়োজনগুলোও গুরুত্ব পাবে। কিছু যদি খারাপও হয়, সেক্ষেত্রেও পরিবার-পরিজন ও বন্ধু-বান্ধবদের সাপোর্ট পাবে আজ।
 

AQUARIUS (January 21-February 19)

আজ সারাদিন শুধুই দামি-দামি জিনিসপত্রের দিকে চোখ যাবে। পকেটে জোর থাকুক বা না থাকুক, সেগুলো কিনে ফেলতে চেয়ে দুই হাতই অসম্ভব রকমের নিশপিশও করবে। তবে ডিসকাউন্ট বা গিফ্ট ভাউচার পেয়ে যাওয়ার যোগও কিন্তু তোমাদের আজ রয়েছে।
 

PISCES (February 20-March 20)

দুম করে নিজের খাওয়া, খরচ বা উপার্জন, কোনও ক্ষেত্রেই আজ কোনও পরিবর্তন না আনলেই মঙ্গল। নিজের প্ল্যানগুলো বাস্তবায়িত করার আগে আর-একবার সেগুলো ভেবে নিলে মন্দ হয় না।
 
এই রাশিফল পশ্চিমি মত অনুসারে দেওয়া হল