UnishKuri
Web1.jpg

ARIES (March 21-April 20)

নতুন কোনও কাজে ঝাঁপিয়ে পড়ার প্ল্যান থাকলে টাকাপয়সার জন্য কিছু আটকে থাকবে না। বাস্তবের মাটিতে পা রেখে চললে ভুল চাল আর বন্ধুর মুখোশ পরা শত্রুদের এড়িয়ে চলা সহজ হবে। ছটপটানি তোমাদের রক্তে থাকলেও, আজ সেটা করলে কিন্তু যা আশা করছ, তা মোটেই হবে না বস!

 

TAURUS (April 21-May 20)

আজ তোমার সব কাজ smoothly উতরে যাবে, কোনও কিছুতেই বিশাল চাপ খেতে হবে না। balance-ই আজ তোমার দিনটা ভাল করে কাটানোর আসল চাবিকাঠি। confusion হলেই চোখ বন্ধ করে নিজের sixth sense-এর কথা শোনো। কোনও বন্ধুর দেওয়া উপদেশ দারুণ কাজে লাগতে পারে আজ।

 

GEMINI (May 21-June 20)

আজ ইমোশনের অত্যাচারে হার স্বীকার না করে practical হওয়ার দিন। বিজ়নেস, মিটিং-ই হোক আর অন্যকিছু, আজ তোমার deal done হবেই হবে। ইচ্ছে হলে কাছেপিঠে কোথাও টুক করে ঘুরেও আসা যায়। আর হ্যাঁ, বাচালের মতো বকবক না করে একটু মন দিয়ে জীবন নিয়ে ভাবনাচিন্তা করে দেখতে পার, খুব খারাপ লাগবে না কিন্তু!

 

CANCER (June 21-July 21)

কিতনে দূর, কিতনে পাস…সাফল্যের সঙ্গে তোমাদের equation-টা আজ অনেকটা এইরকমই থাকবে। easy মনে হলেও ব্যাপারটা কিন্তু ততটা সহজে ধরা দেবে না। আজ golden opportunity-র বৃষ্টি হবে তোমাদের জীবনে, কিন্তু একটু অমনযোগী হলেই সেসব ফসকে যেতে পারে, সুতরাং সাবধান বন্ধুগণ! তবে good news হল, আজ তোমাকে এসব করার জন্য বিশাল কিছু হাতিঘোড়া effort দিতে হবে না।

 

LEO (July 22-August 21)

প্র্যাকটিস করে যাও, আজ তোমাকে কেউ আটকাতে পারবে না। যতই মটকা গরম করে মুখ দিয়ে ধারালো বাক্যবাণ বের করো, তোমার ফাঁকা বুলির কোনও effect হবে না লোকজনের উপর। যদি তুমি ম্যানেজার হও, তাহলে রাগ না দেখিয়ে আজ staff-দের প্রতি একটু দয়ামায়া দেখিও!

 

VIRGO (August 22-September 21)

আজ তোমার মনের শান্তি দিব্যি বজায় থাকবে। ছোটখাটো victory পেতে পারো আর তাতে তোমার মন থাকবে ফুরফুরে, আত্মবিশ্বাসের মিটারও চড়বে হু-হু করে আর তোমার future plan-এর প্রতি তোমার যে আস্থা, তা আরও বাড়বে। মোটের উপর, আজ তোমার জীবনের গাড়ি speedometer ব্রেক করে এগিয়ে যাবে।

 

LIBRA (September 22-October 21)

আয়েস করে ল্যাদ খাবে ভেবেছ? তাহলে সেই plan-টা postpone করতে হবে যে! আয়েস-আরাম অনেক হয়েছে, আজ ব্যস্ত থাকার দিন বস। পারিবারিক-আর্থিক-পেশাদারি সবরকম issue নিয়েই আজ তুমি ল্যাজেগোবরে হবে। তবে এইরকম situation-এ cool থেকে কী decision নেবে, তার উপরেই নির্ভর করছে তুমি জীবনের কোন ক্ষেত্রে কী position-এ থাকবে। সুতরাং, ভেবেচিন্তে পা ফেলাই শ্রেয়।

 

SCORPIO (October 22-November 21)

নিজের চারদিকে যে দেওয়াল বানিয়ে রেখেছ তুমি, সেটাই তোমার মজাদার কোনও কথাবার্তায় অংশগ্রহণ করার পক্ষে বাধা হয়ে দাঁড়াচ্ছে। এটা তোমার ব্যক্তিগত এবং পেশাদারি, দু’রকম জীবনের জন্যই প্রযোজ্য। একটা কথা খেয়াল রেখো, যে এই স্বরচিত দেওয়াল যেন তোমাকে শীতল আর অন্যের চাহিদা বা আচরণের প্রতি কঠিন না করে তোলে।

 

SAGITTARIUS (November 22-December 21)

তোমার জীবনে action-এর কোটায় আজ প্রায় কিছুই নেই, উপরন্তু তোমার জীবন আজ সাইলেন্ট মোড-এই থাকবে। গুরুত্বপূর্ণ paperwork করার থাকতে পারে আর তোমার junior-দের training-ও দিতে হতে পারে। রুটিন কাজকর্মের উপর তোমার focus থাকলেও, তাতে দুনিয়া ভুলে ডুবে যেও না!

 

CAPRICORN (December 22-January 20)

ঘুম থেকে কার মুখ দেখে উঠেছিলে বলো তো? আজ তোমার চোখে good luck-এর চশমা থাকায় তুমি সকলের মধ্যেই ভাল ছাড়া মন্দ দেখবে না! mood এবং health, দুটোই আজ superb থাকবে। চাপের situation-এ মাথায় ঝিলিক দিতে পারে দারুণ কোনও idea, যা তোমাকে বিপদ থেকে বাঁচাতে কাজে দেবে।

 

AQUARIUS (January 21-February 19)

জীবনের প্রতি কি তোমার আস্থা কমে যাচ্ছে? কারণটা কি personal বা professional জীবনের কোনও সমস্যা? সামাজিক কোনও অনুষ্ঠানে আজ তুমি rude behave করতে পারো, অকারণে জেদ দেখাতে পারো, আবার খিটখিটে মেজাজ ধারণ করতেই পারো। বস, ভাবিয়া করিও কাজ, করিয়া ভাবিও না। নিজের আচরণের জন্য পরে নিজেকেই দোষ দিলে কি তোমার ভাল লাগবে?

 

PISCES (February 20-March 20)

আজ বেশ exciting কাটবে তোমার দিনটা। কোনও গোপন ইচ্ছে পূরণ হয়ে যেতে পারে হঠাত্‌ করেই। ‘positive thinking’-এর মন্ত্র জপলে আজ তুমি আত্মবিশ্বাসী তো থাকবেই, তার উপর সঠিক সিদ্ধান্তও নিতে অসুবিধে হবে না। নিজের goal-এ পৌঁছতেও খুব একটা কষ্ট করতে হবে না তোমাকে আজ। শপিং-এর পোকা মাথায় নড়ে উঠলে চোখ বুজে শপিং করতে চলে যাও। আজ তোমার সব কেনাকাটাই সফল হবে!

 

এই রাশিফল পশ্চিমি মত অনুসারে দেওয়া হল