UnishKuri
Web1.jpg

ARIES (March 21-April 20)

যে কোনও ব্যাপারে আলোচনা করার জন্য তুমি তৈরি। যে ব্যাপার নিয়ে তুমি ভাবছ, খুব সহজেই সেটা পেয়ে যাবে। আজ অনেকেই তোমার কাছে আসবে, বিভিন্ন ব্যাপার নিয়ে তোমার সঙ্গে পরামর্শ করার জন্য। নিজের রিলেশনশিপকে আরও শক্তপোক্ত করার জন্য আজকের দিনটা কিন্তু শুভ। তোমার মতামত আজ সকলের কাছে গুরুত্ব পাবে।

 

TAURUS (April 21-May 20)

আজ তোমার ইনটিউশন খুব সলিড থাকবে এবং মুডও থাকবে রিল্যাক্সড। তোমার সামনে কোনও সম্ভাবনাময় সুযোগ এলে, আদে সেটা ভাল করে বিচার করে তারপর সিদ্ধান্ত নিয়ো। আজ নতুন কোনও কাজ শুরু করতে হতে পারে, যার অভিজ্ঞতা তোমার আগে কখনও হয়নি। জটিল পরিস্থিতিকে ঠান্ডা মাথায় হ্যান্ডল করার ক্ষমতা প্রশংসিত হবে।

 

GEMINI (May 21-June 20)

তুমি যথেষ্ট সজাগ এবং খুব ভাল করেই বোঝো, নিজের ভাবনা-চিন্তা পরিষ্কারভাবে বুঝিয়ে দেওয়াটা কতটা জরুরি। যে কোনও আলোচনা বা কথোপকথনে তুমি আজ যোগ দেবে, সেখানেই বাকিদের সম্ভ্রম আদায় করে নেবে। বিভিন্ন ব্যাপারে অন্যের মতামত নিলে নিজেরই সিদ্ধান্ত নিতে সুবিধে হবে। যদি নিজেকে খুব প্রেশারাইজ়ড মনে হয়, তা হলে অল্প সময়ের জন্য ব্রেক নাও।

 

CANCER (June 21-July 21)

বেশ কিছুদিন ধরে তুমি যে প্রজেক্টে কাজ করছ, তা নিয়ে তুমি বেশ আনন্দে থাকবে। এই কাজ ভালভাবে করতে পারলে, কেরিয়ারে অনেক সিদ্ধান্ত নেওয়ার ক্ষেত্রে স্বাধীনতা পাবে। যেসব নতুন স্কিল তুমি আয়ত্ত করেছ, তা কাজের জায়গায় ব্যবহার করলে সুফল পাবে।

 

LEO (July 22-August 21)

একটা রোম্যান্টিক মিটিংয়ের জন্য তৈরি থাকো। যত বাধাই আসুক, তার সঙ্গে তোমার আজ দেখা হবেই। তবে তোমার পার্টনার কী চাইছে, সেদিকেও খেয়াল রেখো কিন্তু। কোনও জয়েন্ট বিজ়নেসের অংশীদার হলে, আজ গুরুত্বপূর্ণ কোনও স্টেপ নেবে। সাবদানে এগিয়ো, কিন্তু এগিয়ো।

 

VIRGO (August 22-September 21)

ছোটখাটো কোনও অসুস্থতা আসতে পারে, কিন্তু সেটা সেরে গেলে তুমি আরও শক্তিশালী হয়ে উঠবে। আজ তোমরা খুব এনার্জেটিক থাকবে। তাই শরীরচর্চার জন্য জিমে যেতে পার। বাড়িতে বা কাজের জায়গায় সামান্য বদল আসতে পারে।

 

LIBRA (September 22-October 21)

পরিস্থিতির সঙ্গে যদি মানিয়ে চলতে পার, সেটা তোমাকে ভবিষ্যতে লম্বা দৌড়ে সাহায্য করবে। তবে আজ কোনওরকম ভুল বোঝাবুঝি থেকে সাবধান, যা তোমার সামাজিক জীবনে প্রভাব ফেলতে পারে। তোমার শব্দচয়নের ক্ষেত্রে আজ কিন্তু খুব সাবধান, তোমার কোনও কথা, তোমার খুব কাছের কোনও মানুষকে আঘাত করতে পারে।

SCORPIO (October 22-November 21)

উর্দ্ধতন কর্তৃপক্ষ তোমার প্রতি সদয় থাকবে, যা তোমার কেরিয়ারের উন্নতিতে সাহায্য করবে। আজ যে কোনও কাজ তুমি খুব বাল করে করতে পারবে, যা তোমার বসকে খুশি করবে, যেভাবে তুমি জটিল পরিস্থিতির মোকাবিলা করছ, তা সকলের প্রশংসা পাবে। এই ধরেনর প্রশংসা সবসময় পেতে গেলে, ভাল কাজ করে যাও।

 

SAGITTARIUS (November 22-December 21)

যারা নতুন চাকরির খোঁজ করছ, তাদের জন্য আজকের দিনটা খুব শুভ। যাতে হাত দেবে, সেটাই সোনা! আজ সেভিংসের জন্যও শুভ দিন। হাতে কিছু টাকা এলে জমিয়ে ফ্যালো। তবে রিলেশনশিপের জন্য দিনটা ভাল নয়, পার্টনারের সঙ্গে মতবিরোধ হতে পারে। তবে মাথা গরম কোরো না। এটা পাসিং ফেজ়, চলে যাবে।

 

CAPRICORN (December 22-January 20)

কর্মক্ষেত্রে আজকের দিনটা কিন্তু বেশ কঠিন। এর কারণ যখন সময় ছিল, তুমি সেটা নষ্ট করেছ কিংবা তোমার অতিরিক্ত উচ্চাশা। তবে আশা ছেড়ো না। রিয়্যালিস্টিক হওয়ার চেষ্টা করো এবং ভুলগুলো স্বীকার করো।

 

AQUARIUS (January 21-February 19)

তোমার সিদ্ধান্তে তুমি অচল থাকবে। আজ নিজেকে খুব শক্তিশালী মনে হবে। আজকের দিনটা তোমার জন্য পারফেক্ট যাবে। তুমি যে লেভেলের কাজ করে সকলের প্রশংসা পাবে, তাতে নিজেই অবাক হয়ে যাবে, নিজের ক্ষমতা দেখে।

 

PISCES (February 20-March 20)

নিজেকে চিন্তামুক্ত রাখতে চেষ্টা করো। যে কোনও লম্বা সময়ের ইনভেস্টমেন্ট থেকে দূরে থাকো। বন্ধুদের সঙ্গে বেরাতে যেতে চেষ্টা করো, ভাল সময় কাটাও। নিজের ব্যক্তিগত জীবন নিয়ে বন্ধুরা তোমাকে ভাল পরামর্শ দেবে। অফিসে তুমি যে কাজ করো, সেটা তোমাকে অন্যভাবে লাভবান করবে।

 

এই রাশিফল পশ্চিমি মত অনুসারে দেওয়া হল