UnishKuri
Web1.jpg

ARIES (March 21-April 20)

শনিবার দিনের প্রথমার্ধটা থোড়-বড়ি-খাড়া, খাড়া-বড়ি-থোড় কাটলেও সন্ধের দিকে আত্মীয়স্বজন বা বন্ধুবান্ধবের পাল্লায় পড়ে অন্যরকম কাটতে পারে তোমাদের। রবিবারে আবার আবেগের ঝড়ে উড়ে যাওয়ার আশঙ্কা রয়েছে। তবে তার পিছনে ভাল কোনও কারণ থাকার সম্ভাবনাই বেশি। সুতরাং, চাপ নেওয়ার কিস্যুটি নেই।

 

TAURUS (April 21-May 20)

এই শনি-রবিবারে পরিবার-পরিজন নিয়ে কিছু-মিছু ঝামেলা-ঝঞ্ঝাটে পড়ার চান্সেস আর দেয়ার। তাতে না ঘাবড়ে গিয়ে, ঠান্ডা মাথায় সবটা হ্যান্ডল করার চেষ্টা কোরো। হ্যাপি এন্ডিং না হয়ে যাবে কোথায়?

 

GEMINI (May 21-June 20)

এই শনিবার নিজের দিকে মন দেওয়ার দিন, এটা মনে রেখো। নিজের স্বাস্থ্য, নিজের কাছের মানুষগুলোর মন-মেজাজের হালহকিকতের দিকে সময় নিয়ে একটু নজর দাও এই একটা দিন। রবিবারে হঠাত্ করে ভাগ্যদেবতা তোমার উপর প্রসন্ন হয়ে উঠবেন আর লটারি-টটারি জিতে তুমি রাতারাতি হেব্বি বড়লোক হয়ে যাবে বা নিদেনপক্ষে বড়-সড় কিছু একটা প্রাইজ়-টাইজ় পেয়ে যাবে, সে সম্ভাবনা প্রবল!

 

CANCER (June 21-July 21)

কোনও বিষয় নিয়ে নিজের চিন্তা-ভাবনাকে সন্দেশ আর সে ব্যাপারে বন্ধুবান্ধবের পরামর্শমাত্রই মাছি ভেবে সেগুলো নির্দ্বিধায় উড়িয়ে দেওয়াটা, অন্তত এই সপ্তাহান্তে মুলতুবি রাখলেই ভাল করবে। রবিবারে অপ্রত্যাশিত খরচাপাতির সম্ভাবনা আছে।

 

LEO (July 22-August 21)

জীবনে নতুন কিছু ট্রাই করতে চলেছ কি? সেক্ষেত্রে এই উইকেন্ডটা অ্যাডভেঞ্চারাস যাবে বেশ। লং ড্রাইভ বা শর্ট ট্রিপ, যার যা-ই প্ল্যান থাকুক না কেন, সেটা বাতিল করার ভুল কোরো না।

 

VIRGO (August 22-September 21)

বাড় খেয়ে চলার যে তোমার আর বয়স নেই, সেকথা কি মনে করিয়ে না দিলেই নয়? অন্তত এই শনি-রবিবারে ব্যাপারটা মাথায় রেখো প্লিজ়! রবিবার নিজের পায়ে নিজে কুড়ুল মারা থেকে নিজেকে বিরত রাখতে পারলে দিনটা খাসা যাওয়ারই কথা।

 

LIBRA (September 22-October 21)

ঝোপ বুঝে কোপ মারতে চাইলে, এই উইকেন্ডটা তোমার জন্য পারফেক্ট! রবিবারে বন্ধুবান্ধবদের সঙ্গে বাইরে না বেরিয়ে বরং বাড়িতে ডেকে নাও তাদের। আনএক্সপেক্টেড রকমের ভাল কাটবে সন্ধেটা।

 

SCORPIO (October 22-November 21)

শারীরিক পরিশ্রমটা কমিয়ে একটু মাথার দিকে মন দাও। সৃজনশীল কোনও কাজের জন্য এই উইকেন্ডটা চমত্কার। ছবি-টবি আঁকো, গান-ফান শোনো, দুটো দিন একটু ভাল-ভাল কাজ করো না কেন হে!

 

SAGITTARIUS (November 22-December 21)

শনিবারে বেশি মাথা না খাটানোই ভাল তোমাদের পক্ষে। তার চেয়ে বরং যা হচ্ছে, হতে দাও। ফালতু ঝামেলির চেয়ে চিকনি চামেলি অনেক ভাল নয় কি? রবিবারেও যুক্তি-বুদ্ধি সর্বস্ব দিয়ে না ভেবে, বরং ঠান্ডা মাথায় চোখ-কান খোলা রেখে এগিয়ে যাও। আখেরে লাভই হবে।

 

CAPRICORN (December 22-January 20)

এই সপ্তাহান্তে মেজাজটা একটু বশে রাখো বস। তোমার মাথা গরমের খেসারত দিনের শেষে কিন্তু তোমাকেই দিতে হবে, মনে রেখো। রবিবারে আত্মীয়-বন্ধু-প্রেমিক-প্রেমিকা-স্বামী-স্ত্রী, যে কারওর সঙ্গেই তোমার ফাটাফাটি ঝগড়া হয়ে যাওয়ার প্রবল আশঙ্কা রয়েছে!

 

AQUARIUS (January 21-February 19)

আজ অনেক বেশি কাজ করবে, যে-কোনও বিষয়ে। খুব একটা গ্ল্যামারাস কাজ নয় অবিশ্যি, পেপারওয়র্ক করেই সারা দিন কেটে যাবে। রবিবারটা অবশ্য অনেকদিন পর অন্যরকম কাটবে। সন্ধের দিকে বন্ধুবান্ধবদের সঙ্গে জমাটি আড্ডার আশা রয়েছে।

 

PISCES (February 20-March 20)

তোমার লক্ষ্যপূরণের জন্য কিছু দরকারি ইনফরমেশন পাবে শনিবার। কোনও বই, খবরের কাগজ বা বন্ধুদের সঙ্গে কথোপকথন থেকেই এই ইনফো পাবে। রবিবার খুব স্পেশ্যাল কিছু হওয়ার আশা নেই। তবে মোটের উপর দিনটা মন্দ কাটবে না মোটেই।

 

এই রাশিফল পশ্চিমি মত অনুসারে দেওয়া হল