UnishKuri
Web1.jpg
  • Aries
    (March 21-April 20)

    আগামী কয়েকদিন তোমার ফ্লাইটে কোথাও যাওয়ার কথা আছে? যদি সম্ভব হয়, তা হলে সেটা পিছিয়ে দাও। কারণ, যাত্রা খুব ক্লান্তিকর হতে চলেছে। যদি একান্তই যেতে হয়, তা হলে লেট হওয়ার জন্য রেডি থেকো। খারাপ আবহাওয়া, লাগেজ হারানো ইত্যাদি যে কোনও কিছু হতে পারে। সময় কাটানোর জন্য সঙ্গে বই বা গান রেখো।

  • Taurus
    (April 21-May 20)

    তোমার অবচেতন মন আজ তোমাকে আগামী দিনগুলো সম্পর্কে অনেক ইঙ্গিত দেবে। তোমার রিলেশনশিপ কিংবা পার্টনার সম্পর্কে অনেককিছু আগে থেকেই আঁচ পাবে। সেগুলো একটু পরীক্ষা করে দেখো।

  • Gemini
    (May 21-June 20)

    পার্টনারের সঙ্গে অনেকটা সময় কাটাবে বলে, মনে করে থাকলে, সেটা এখনই কাটাও। এমনকী, ফোনেও বেশিক্ষণ কথা বোলো না। আলোচনা যত কম হবে, তোমার জন্য ততই ভাল। বিভিন্ন কারণে তোমার পার্টনারের মুড মোটে ভাল থাকবে না, খুব খিটখিটে থাকবে, তাই তোমার খুব সাধারণ কথাতেও মাথা গরম করে, তোমাকে নানারকম কথা শোনাতে পারে। যা থেকে অযথা ঝগড়া হবে।

  • Cancer
    (June 21-July 21)

    তোমাদের মুড এখন খুশি-খুশি এবং আশাবাদী থাকবে। যদি তুমি কর্মরত হয়, তা হলে তোমার হার্ডওয়র্ক তোমাকে লাইমলাইটে নিয়ে আসবে। যা অ্যাচিভ করার জন্য তোমার এই পরিশ্রম, সেটা পাওয়ার প্রভূত সম্ভাবনা আছে এবং নিজের সাফল্য এনজয় করো।

  • Leo
    (July 22-August 21)

    জীবনে যা-যা হবে, তার জন্য তুমি সকলের কাছে কৃতজ্ঞ থাকবে। তুমি খুব হার্ড ওয়ার্কিং মানুষ। তোমার পরিশ্রম কিন্তু সকলের অগোচরে থেকে যাবে না, সেটা নজরে আসবে। তবে প্রশংসা পেয়ে বেশি অভিভূত হয়ে পড়লে কিন্তু খুব মুশকিল, তা হলে সেটা অন্যদের চক্ষুশূল হবে।

  • Virgo
    (August 22-September 21)

    ভগবানের প্রতি তোমার আস্থা আরও বেশি থাকবে। এই পথ তোমাকে অনেক তৃপ্তি দেবে। এবং তোমার মুডও ভাল থাকবে। নতুন কিছু ফিনানশিয়াল প্ল্যান করতে পার, যা থেকে পরে লাভবান হবে।

  • Libra
    (September 22-October 21)

    ভবিষ্যত্‌ নিয়ে অযথা চিন্তা তোমার মুড নষ্ট করবে। এটা সবসময় মনে রেখো, বর্তমানকে এনজয় করার মধ্যেই কিন্তু আসল আনন্দ, ভবিষ্যত্‌ নিয়ে চিন্তা করে নয়। কোনও জয়েন্ট ভেনচারে টাকা ইনভেস্ট কোরো না। লাভ লাইফের ক্ষেত্রে দিনটা কিন্তু দারুণ। গুরুত্বপূর্ণ কিছু মানুষের সঙ্গে আজ আলাপ হতে পারে, যেখান থেকে নতুন কিছু প্ল্যান তোমার মাথায় আসবে।

  • Scorpio
    (October 22-November 21)

    সহজে আশা ছেড়ো না, যা তোমাকে কনফিডেন্ট করে তুলবে। কিন্তু সেই সঙ্গে নেগেটিভ ইমোশন যেমন, ভয়, হিংসে, প্রতিশোধ… এগুলোকে দমিয়ে রাখতে চেষ্টা করো। তোমার পার্টনার অন্যদের সঙ্গে বেশি ফ্রেন্ডলি হলে, সেটা কিন্তু তোমার রাগের কারণ হবে।

  • Sagittarius
    (November 22-December 21)

    তুমি আসলে কী চাও, সে ব্যাপারে তুমি নিজেই যথেষ্ট শিয়োর নও। অন্যদের সঙ্গে মিলে কিছু করতে চাইলে, সেটা এন্টারটেনিং হলেও, তোমার কিন্তু অনেক খরচ হয়ে যাবে। অবসর সময় পেলে, বাড়ি সাজাতে চেষ্টা করো। পার্টনারের সঙ্গে দিনটা ভাল কাটবে।

  • Capricorn
    (December 22-January 20)

    অনাকাঙ্খিত বিষয়বস্তু পথে আসবে। সেটার জন্য মানসিকভাবে প্রস্তুত হও। সিদ্ধান্তহীনতায় ভুগবে, কিন্তু যে সিদ্ধান্তটা নেবে সেটা ঠিকই হবে। তাই নিজের উপর বিশ্বাস রাখো। তোমার স্বপ্নপূরণের জন্য কাজ করে যাও।

  • Aquarius
    (January 21-February 19)

    তুমি এখন নির্ভাবনায় রিল্যাক্স করতে পার। প্রতিশোধ নেওয়ার স্পৃহা একেবারেই থাকবে না। তবে তোমার এনার্জি একটু কম খরচ করো এবং শারীরিক পরিশ্রম কম করে হাসি-মস্করাও করো। তোমার টেনশনের মেঘ সরে গিয়ে কনফি মুচকি হাসবে। পরিবারের কোনও সদস্যের শারীরিক সমস্যা চিন্তায় ফেলবে।

  • Pisces
    (February 20-March 20)

    তোমার রাগ নিয়ন্ত্রণ করার চেষ্টা করো। আজকের জন্য বাঁচা, এই মনোভাব থেকে প্লিজ় বেরিয়ে এসো। অকারণে অতিরিক্ত খরচ কোরো না। তবে আজ তোমার মা-বাবাকে খুশি করা কিন্তু খুব কঠিন হবে। তারা তোমার মনোযোগ আসা করে। কোনও জয়েন্ট ভেনচারে ভুলেও ঢুকতে যেও না, পার্টনার কিন্তু তোমাকে ঠকাবে।


    - - - - - - - - - - - - - - - - - - -
    এই রাশিফল পশ্চিমি মতানুসারে দেওয়া হল